বড় খবর

ইকো ওয়্যার! গরম থেকে রেহাই পেতে ফ্যাশনে নয়া ট্রেন্ড

মধ্যবিত্তের আয়ত্তের মধ্যেই রয়েছে জামাকাপড়ের দাম। চাইলেই এই গরমে নিজেকে আরাম দিতে পারেন যে কেউই। সেই সঙ্গে ফ্যাশনেবল থাকাটাও তো জরুরি।

সবে বৈশাখের হাতছানি পড়েছে, আর তাতেই ওষ্ঠাগত সাধারণ মানুষের জীবন। তার উপরে বাইরে বেরোতে হলে তো কথাই নেই। কিন্তু উপায় কি! অগত্যা জামাকাপড় নিয়ে একটু নাক সিটকোতেই হচ্ছে। গরমে প্রত্যেকেরই প্রথম পছন্দ সুতির পোশাক। সেটা যদি ইকো ফ্রেন্ডলি হয় তাহলে তো কথাই নেই।

সেরকমই এক দুর্দান্ত কালেকশন এনেছে মাদামের নয়া সামার কালেকশন ইকো ওয়্যার।ওয়্যার হোয়াটস ম্যাটারস, অর্থাৎ যা পরে নিজের সুবিধে হয় সেই মতো পোশাক পরা প্রয়োজন। এই মন্ত্র মাথায় রেখেই পুরনো জিনিস রিসাইকেল করে তৈরি হয়েছে নয়া ফ্যাশানেবল জামাকাপড়।


মাদামের এক্সিকিউটিভ ডিরেক্টর অখিল জৈন বলেন, কোনও পোশাক তৈরি করার ক্ষেত্রে উতপাদন, ডিজাইন এবং মেটিরিয়্যাল কোথা থেকে আসছে সেটা খুব গুরুত্বপূর্ণ। যেটা ইন্ডাস্ট্রি এবং সমাজের বড় অংশের সুবিধে করতে পারে। এখানে আমরা সেই চেষ্টাই করেছি। পাশাপাশি মাথায় রেখেছি পরিবেশগতভাবে এর উপকারীতা আরও যাতে বাড়ানো যায়।


মধ্যবিত্তের আয়ত্তের মধ্যেই রয়েছে জামাকাপড়ের দাম। চাইলেই এই গরমে নিজেকে আরাম দিতে পারেন যে কেউই। সেই সঙ্গে ফ্যাশনেবল থাকাটাও তো জরুরি। সেটাও মাথায় রেখেছে মাদামের এই কালেকশন।

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Madames new collection eco aware resonates with sustainability and environment awareness

Next Story
গরমে গায়ে দুর্গন্ধ হচ্ছে? কী কী খেয়াল রাখা দরকার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com