সুইমিং চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ জিতলেন মাধবনের ছেলে বেদান্ত

আর. মাধবনের ছেলে বেদান্ত, ১৫০০ মিটার ফ্রিস্টাইলে থাইল্যান্ডের সুইমিং চ্যাম্পিয়নশিপ ২০১৮য় দেশের জন্য একটি ব্রোঞ্জ পদক জিতেছে।

By: Kolkata  Published: April 10, 2018, 6:55:31 PM

অভিনেতা আর মাধবন বরাবরই সুখী মানুষ। তবে এবারে তাঁর খুশি যেন বাঁধ ভাঙা। কারণটা মোটেই তাঁর ছবি রিলিজ বা ছবির সাকসেস নয়। তাঁর ছেলে বেদান্ত ১৫০০ মিটার ফ্রিস্টাইলে থাইল্যান্ডের সুইমিং চ্যাম্পিয়নশিপ ২০১৮য় দেশের জন্য একটি ব্রোঞ্জ পদক জিতেছেন।
মাধবন নিজেই ইনস্টাগ্রামে এই খবর শেয়ার করেন। বেদান্তের ছবি পোস্ট করে অভিনেতা লেখেন ,”সরিতা আর আমার জন্য গর্বের খবর। প্রথমবার থাইল্যান্ডের একটি আন্তর্জাতিক সাঁতারের প্রতিযোগিতায় ভারতের জন্য খেতাব জিতে আনল বেদান্ত। আপনাদের আশীর্বাদের জন্য অনেক ধন্যবাদ। ”

ছেলের জয়ে মাধবন আনন্দ পেয়েছেন ঠিকই, তবে তার আগেই তিনি দুঃখ প্রকাশ করেছেন। কারণ রোহিত শেট্টির পরের ছবিতে কাজ করতে পারছেন না তিনি। সম্প্রতি ম্যাডির একটি কাঁধে অস্ত্রোপচার হয়েছে। ডাক্তার তাঁকে সম্পূর্ণ বেডরেস্টে থাকতে বলেছেন। তাই বাধ্য হয়ে না বলতে হচ্ছে অনেক চিত্রনাট্যকেই।  কোনরকম অ্যাকশনে দৃশ্যের শ্যুট করা তাঁর পক্ষে এখন নিষিদ্ধ।

মাধবন নিজের ট্যুইটার হ্যান্ডেলে লেখেন, ‘‘আমি ও আমার ছেলে রোহিত শেট্টির ছবির ফ্যান। চোটের জন্য এরকম একটা কাজ না করতে পারায় খারাপ লাগছে।”

রোহিত শেট্টি ও করণ জোহরের যৌথ প্রযোজনায় সিম্বা একটি কপ ড্রামা। ইন্ডিয়াস ফার্স্ট সুপারস্টার শোয়ে বিচারক হিসেবে শেষবারের মতো একসঙ্গে দুই পরিচালককে দেখা গিয়েছে। সিম্বার শুটিং শুরু হবে শীঘ্রই এবং ২৮ ডিসেম্বর বড়পর্দায় মুক্তি পাওয়ার কথা ছবিটির। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে সইফ আলি খানের মেয়ে সারা আলি খানকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Madhavan son vedaant wins bronze for india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X