বড় খবর

Royal Wedding: স্বামী-স্ত্রী হলেন প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেল

ইংল্যান্ডে আরও একটি রয়্যাল ওয়েডিং,আজ শনিবার অবশেষে বিয়ের সানাই বাজল ব্রিটেনের সিংহাসনের তৃতীয় দাবিদার হ্যারি এবং আমেরিকান অভিনেত্রী মেগান মার্কেলের জন্য।

উইন্ডসর ক্যাসেলের অন্তর্গত পঞ্চদশ শতকে তৈরী St George’s Chapel-এ এক ভাবগম্ভীর অনুষ্ঠানের শেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেল। হ্যারির পিতামহী রানী এলিজাবেথ এবং ৬০০ আমন্ত্রিত অতিথির উপস্থিতিতে আংটি বদল করলেন দুই প্রণয়ী। মেগানের পরনে ছিল ব্রিটিশ ফ্যাশন ডিজাইনার ক্লেয়ার ওয়েইট কেলারের সৃষ্টি করা গাউন। হ্যারি এবং মেগান বিবাহ-পরবর্তী জীবন কাটাবেন ডিউক এবং ডাচেস অফ সাসেক্স হিসেবে।

মেগান মার্কেল এবং হ্যারির ওয়েডিং-এর থ্রি লেয়ার কেকটি তৈরি করা হয়েছে বিশেষ তৎপরতায়। এটি বেক করতে সময় লেগেছে প্রায় পাঁচ দিন। লেমন এবং এল্ডারফ্লাওয়ার আস্বাদযুক্ত এই কেকে মিলবে এক অনবদ্য স্বাদ। অন্তত এমনটাই জানিয়েছেন কেক নির্মাতা ভায়োলেট বেকারি।

Britain Royal Wedding Cake
রয়্যাল ওয়েডিং কেক(Hannah McKay/Pool Photo via AP)

খুব স্বাভাবিক ভাবেই এক্ষেত্রে থাকছে রয়্যাল ডেকোরেশন। পৃথিবীর সমস্ত দামি ফুল আনা হয়েছে বিয়ের ডেকরেশনের জন্য। ক্রাউন এসটেট এবং উইন্ডসর পার্কের বাগান থেকে।

রালফ এবং রুসো ক্রিয়েশনে দেখা মিলতে পারে সদ্য বিবাহিতদের।

Britain's Prince Harry poses with Meghan Markle in the Sunken Garden of Kensington Palace, London
মেগান মার্কেল এবং হ্যারি

লন্ডনে যে সমস্ত স্থানে এই রয়্যাল কাপলের প্রেমের স্মৃতি রয়েছে সেই সমস্ত জায়গা ঘোরানো হবে নিমন্ত্রিতদের। এর জন্য আয়োজিত হয়েছে রয়্যাল ট্যুর বাস।

নিমন্ত্রিতদের মধ্যে থাকছেন দেশি গার্লও

The last supper #royalwedding

A post shared by Patrick Adams (@halfadams) on

বিয়ের আগের দিন রাস্তায় শুয়ে রয়েছেন ফ্যানেরা। (AP Photo/Matt Dunham)

মায়ের সঙ্গে নতুন কনে।

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Meghan markle prince harry wedding10488

Next Story
এভারেস্ট শিখরে কেকেআরের পতাকা ওড়াতে চান এই ফ্যান 
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com