বড় খবর

VOGUE ম্যাগাজিনের কভার পেজে অলিম্পিক কুইন্সরা! কেমন হল ফটোশ্যুট?

অভিনবত্বে শুধুই অনুপ্রেরণা

সিন্ধু-লভলীনা এবং চানু

ফ্যাশনের স্টাইল হোক কিংবা স্পোর্টসের সেনসেশন এইবার কিন্তু নারীদের জয়জয়কার অলিম্পিক থেকে ম্যাগাজিনের কভার। দেশকে গর্বের আসনে বসিয়েছেন সকলেই। এবার নিজেদের ফ্যাশন শুট দিয়েই মুগ্ধ করার পালা। পি ভি সিন্ধু, লভ লীনা বর্গোহাইন, এবং মিরাবাই চানু তথাকথিত একটি নামকরা ম্যাগাজিনের কভারে দর্শন মিলেছে তিন রত্নকন্যার। 

ভগ ইন্ডিয়ার ১৪ তম সেলিব্রেশন উপলক্ষেই তারা বেছে নিয়েছেন তিন অলিম্পিক পদক জয়ীকে। তাদের এবারের ভাবনা চিন্তায় বিষয়টি ভীষণ নজরকাড়া! হাজার চড়াই উৎরাই পেরিয়ে তাদের লক্ষ্য পূরণের গল্পই এবারের ইতিগল্প। ভগের এই নতুন অনুপ্রেরণা সত্যিই সাবাশি দেওয়ার মত। 

ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকেই কভারের ছবি গুলি পোস্ট করা হয়েছে। তাতে প্রস্ফুটিত বেশ কিছু সুন্দর শব্দ। সিন্ধু নিজেও বেশ নিদারুণ একটি উপদেশ দেন। বলেন, দিনের শেষে হার জিত জীবনের একটি অঙ্গ। এক একজনের ক্ষেত্রে ভিন্নধরনের। তবে আমি উত্তর দেওয়ার জন্য রাকেট বেছে নিয়েছি।

তাক লগিয়েছেন মিষ্টি মীরাবাই চানু। একদম অন্যরকম অবতারে তবে মুখে মলীন হাসি এক্কেবারে পরিষ্কার। চানুর গল্পের ঢাল প্রসঙ্গে তার বক্তব্য, মেয়েদের জন্য ভারত্তলন কঠিন নয়। আমি যদি পারি তোমরাও পারবে। আবারও বলেন, সেই সময় যুদ্ধ অন্য কারুর সঙ্গে নয়, আমার নিজের শরীরের সঙ্গেই ছিল। আশা ছাড়লে হবে না। অনেক প্রতিকূলতা এলেও নিজের প্রতি আস্থা রাখতে হবে। 

ওয়ান্ডার গার্ল লভ লীনার মন্তব্য, নিজের ফোকাস একেবারেই ঠিক রাখতে হবে। ভয় রাখলে হবে না বরং সেই মুহূর্তে মনে আনন্দ নিয়ে খেলতে হবে। সবসময় ভয় পেলে চলবে না। দেশের প্রতি ভালবাসাও চোখে পড়ার মত। বলেন, কোনও প্রতিযোগিতায় জিতে চিৎকার করিনি অথবা উচ্ছাস দেখাইনি। কিন্তু ভারতের জন্য অলিম্পিক মেডেল জয় করার পর নিজেকে ধরে রাখতে পারিনি। 

একটু ভাইব্রেনট আবার একটু সাবলীলতা ঘিরেই সম্পূর্ণ ফটোশুট জুড়ে শুধুই ইনস্পিরেশনের ছোঁয়া। বারবার শুধুই জিততে বলার প্রস্তুতি। তিনজনের তিন ধরনের রঙে পারফেক্ট স্ট্রেচিং এবং লুকস তিনজনে একেবারেই অনন্যা।

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Olympic queens nailed the photo shoot

Next Story
রসুন শারীরিক প্রয়োজনে আদৌ কার্যকরী?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com