পাপা হো তো অ্যায়সা!

মাতৃদিবসে তাঁর ছেলে যাতে অন্য সহপাঠীদের মায়েদের দেখে মায়ের অভাব বোধ না করে, সেজন্যই মহিলাদের পোশাক পরেই ছেলের স্কুলে মাতৃদিবসের অনুষ্ঠানে গিয়েছিলেন ওই ব্যক্তি।

By: Kolkata  Updated: August 16, 2018, 05:08:36 PM

বয়স তার পাঁচ। স্কুলের অন্য সহপাঠীরা যখন মায়ের হাত ধরে পিঠে ব্যাগ নিয়ে স্কুলে আসে, সেই মুহূর্তে তার হাতটা ধরেন তার বাবা। না, আর চার-পাঁচটা বাচ্চার মতো সে মায়ের আদর পায়নি ঠিকই, কিন্তু সেই না পাওয়া মাতৃস্নেহ পুষিয়ে দিয়েছেন তার বাবা। হ্যাঁ, থাইল্যান্ড নিবাসী ওই ব্যক্তি একাই একশো।

তাঁর নাম চাটচাই শাম পানুথাই। এই মুহূর্তে যাঁরা সিঙ্গল পেরেন্ট হিসেবে ইতিমধ্যেই আত্মপ্রকাশ করেছেন বা যাঁরা আগামী দিনে সিঙ্গল পেরেন্ট হবে হবে করছেন, একধাক্কায় তাঁদের মনোবল বাড়িয়ে দৃষ্টি আকর্ষণ করেছেন পানুথাই। তাঁর পাঁচ বছরের ওজোনকে কখনোই মায়ের অভাব বোধ করতে দেননি। সেকারণেই এবার মাতৃদিবসে মহিলাদের পোশাক পরে ছেলের স্কুলে গিয়েছিলেন পানুথাই।

আজ্ঞে হ্যাঁ, মহিলাদের পোশাক পরেই ছেলের স্কুলে মাতৃদিবসের অনুষ্ঠানে গিয়েছিলেন ওই ব্যক্তি। আর এমনটা করেছেন শুধুমাত্র ছেলের মুখ চেয়ে। মাতৃদিবসে তাঁর ছেলে যাতে অন্য সহপাঠীদের মায়েদের দেখে মায়ের অভাব বোধ না করে, সেজন্যই তাঁর এহেন অবতার। ওই ব্যক্তির এমন অবতারে অবশ্য কেউ অট্টহাসি হাসেননি, যে একজন পুরুষ হয়ে নারীর পোশাক গায়ে তুলেছেন বলে, বরং এমন কাণ্ড দেখে নেটিজেনদের চোখের কোণায় জল টলমল করেছে।

আরও দেখুন, ছিল ইন্টারভিউ, হয়ে গেল ‘বেড়াল শো’

উল্লেখ্য, গত ১২ অগাস্ট থাইল্যান্ডে মাতৃদিবস পালন করা হয়। মাতৃদিবস উপলক্ষে প্রতিবছরই স্কুলে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করা হয়। সূত্র মারফৎ জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে বিবাহবিচ্ছেদের পর ওই ব্যক্তি ছেলেকে নিয়ে একাই থাকেন। ওই ব্যক্তির স্ত্রী ইউরোপে থাকেন বলে জানা গিয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Single parent mothers day viral video

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
কল্পতরু মমতা
X