scorecardresearch

বড় খবর

কোরিয়ান ব্যান্ডে ভারতীয় কন্যা, তাক লাগাচ্ছেন সোশ্যাল মিডিয়ায়

চেনেন কী শ্রিয়া -কে? দেখুন

indian girl sriya lenka in korean band
কোরিয়ান ব্যান্ডে ভারতীয় মেয়ে শ্রিয়া লেঙ্কা

কোরিয়ান ড্রামা কিংবা কে পপ মিউজিক, কিংবা কোরিয়ান ব্যান্ড – নতুন প্রজন্মের কিন্তু কোরিয়ান দুনিয়ার প্রতি আগ্রহের শেষ নেই। তারা এখন বিরাট কে জগতের ফ্যান। বিশেষ করে দুই দেশেরই পরস্পরকে নিয়ে উচ্ছাস কম নেই। ভারতে যেমন কে পপ ধুম তেমনই কোরিয়ার অন্দরে বলিউডের অনুরাগী কিন্তু কম নেই। আর এবার খোদ ভারতীয় কন্যা শ্রিয়া লেঙ্কা জুড়েছেন কোরিয়ান ব্যান্ড ব্ল্যাকসোয়ানের সঙ্গে! এই প্রথম কোনও ভারতীয় অফিসিয়াল ভাবে দক্ষিণ কোরীয় ব্যান্ডের সদস্য হলেন।

যথারীতি, তাকে নিয়ে উচ্ছাস কম নেই। ১৮ বছর বয়সী শ্রিয়া রুরকেল্লার বাসিন্দা। ব্ল্যাক সোয়ানের সঙ্গে তার ট্রেনিং শুরু হয় মাস ছয়েক আগে। কোরিয়ার রাজধানী সিওলেই ( Seoul, Capital of South Korea ) লাগাতার ট্রেনিংয়ের পরেই তিনি নির্বাচিত হন। গ্লোবাল ভাবে, এই অডিশন শুরু হয় ২০২১ সালে। তখনই শ্রিয়া এবং ব্রাজিলের গ্যাব্রিয়েলা নজরে আসেন উদ্যোক্তাদের। তারা দুজনেই সমান পারদর্শী। কোরিয়ান ব্যান্ডে চান্স পেতে গেলে কিন্তু বেশ কিছু বিষয়ে দক্ষ হওয়া আবশ্যক। যার মধ্যে সেন্স অফ মিউজিক, হিপ হপ, বডি ফ্লেক্সিবিলিটি, এবং ফ্রি স্টাইল সম্পর্কে জানা দরকার। উদ্যোক্তাদের বক্তব্য, এইসব কিছুতেই নিজেকে প্রমাণ করেছে শ্রিয়া।

গ্রুপের পাঁচ নম্বর সদস্য হিসেবেই নির্বাচিত হয়েছেন শ্রিয়া। শুধু কোরিয়ান ব্যান্ড নয়। ভরতনাট্যম থেকে ওডিসি, ক্লাসিকাল মিউজিক এবং নাচের প্রতিও যথেষ্ট আগ্রহ রয়েছে তার। শ্রিয়া জানান, BTS, স্ট্রে কিডস শুনতে ভালবাসেন। Exo এর এক অন্ধ ভক্ত সে। তাদের গ্লোবাল গ্রওল ভাইবের পরেই সিদ্ধান্ত নেন কোরিয়ান ব্যান্ডের মাধ্যমেই কেরিয়ার করতে চান।

ফিলিপ ওয়াই জুন ( DR music Entertainment ) ডিরেক্টর, বলেন “শ্রিয়া সবসময় পজিটিভ, ওর সঙ্গে গ্যাব্রিয়েলাও রয়েছে। দুজনেই এত সতস্ফুর্ত যে আমরা ওদের আলাদা করতেই পারিনি”। এর আগেও কোরিয়ান ব্যান্ডে চিন, ফিলিপিন্স, ভিয়েতনাম কিংবা ইন্দোনেশিয়ান পপ স্টার দেখা গেলেও ভারত এই প্রথম। জ্যাকসন ওয়াং এবং লা-লিসা তাদের অন্যতম যারা কোরিয়ান সিটিজেন না হয়েও ভয়ানক জনপ্রিয় হয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Lifestyle news download Indian Express Bengali App.

Web Title: Sriya lenka the first girl from india join in korean band