বড় খবর

পোশাকে কোন রং সবথেকে বেশি ট্রেন্ডি এই পুজোয়, জানেন কি?

ফ্যাশনে রংবদল হয়ে যাক!

প্রতীকী ছবি

পুজোয় পোশাক নিয়ে উত্তেজনা যেমন থাকে সেইরকম বোধহয় আর কিছু নিয়েই থাকে না। মাস কয়েক আগে থেকেই পুজোর শপিং নিয়ে নানান প্ল্যানিং থাকে টপে। তারপরে তো ট্রেন্ড এবং ট্র্যাডিশনাল ফলো করা রইল। প্রতিবার নিত্যনতুন কিছু না কিছু নিয়েই পুজোর বাজার থাকে সরগরম। ফিউশন থেকে ফ্লোরাল আবার আন ইভেন কাট থেকে লিনেন কাটওয়ার্ক এবার পুজোয় এগুলো কমই ভীষণ ট্রেন্ডি। তবে শুধুই কি পোশাক? তার সঙ্গে সমান গুরুত্বপূর্ণ কিন্তু রং। একেবারেই রঙের বৈচিত্র কিন্তু থাকেই পুজোর ফ্যাশনে। 

সবধরনের পোশাকে সবধরনের রং একেবারেই যায় না। শাড়ি হোক কিংবা ফেদার গাউন পোশাকের ভ্যারিয়েশন কিন্তু ভীষণভাবে রঙের উপরেও নির্ভর করে। সবসময় পোশাকের ভাইব্রেন্স যেমন পোষায় না তেমনই ফেড কিন্তু এখন ভীষণ ইন ফ্যাশন। তবে এবছর পুজোয় সবথেকে ট্রেন্ডি কোন রং গুলি জানেন কি? 

গ্রিন থেকে বাটার ক্রিম, অরেঞ্জ থেকে ফিরোজা ব্লু! ফ্যাশন ট্রেন্ড কিন্তু এখন এইসব রঙের মধ্যেই দারুন ভাবে জনপ্রিয়। শাড়ির সঙ্গে যে রং ভালভাবে যায়, সেই একই রং কিন্তু ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে মানানসই নাই হতে পারে। অবশ্যই পছন্দ মত রঙের পোশাক তো পড়বেন, কিন্তু ফ্যাশনের জোয়ারে না ভাসলে হয়? 

বাটার ক্রিম: রঙটি ভীষণ আনকমন! তবে খুব সুদিং! কীরকম? এই যেমন এবছর অৰ্গঞ্জা এবং হ্যান্ড এমব্র়ডার লিনেন খুব চলছে। এই রঙের যেকোনও একটা আপনার ফ্যাশনে ইনক্লুড করলেই কিন্তু কেল্লা ফতে। নিজেকে সুন্দর ভাবে সাজিয়ে তুললে আর কোনও কথা নেই। 

পেস্তা গ্রিন: চাইনিজ গাউন থেকে কেপ টপ পালাজো পেস্তা গ্রিন এবং সঙ্গে গ্রেইস ব্লু ভীষণ ভাল কম্বো। যেমন আকর্ষণীয় তেমনই ফ্যাশনেবল। সপ্তমীতে কিন্তু সহজেই নজর কাড়বে আপনার লুক। 

গার্নিশ কমলা: যদি আপনার ব্রাইট রং খুব পছন্দের হয় তবে অরেঞ্জ খুব ভাল অপশন। জ্যাকেট এবং স্ট্রেট লাইন প্যান্ট অরেঞ্জ এবং লেমন হলুদের কম্বিনেশনে দারুন। স্লিভলেস কুর্তিও দারুন মানাবে। তাই এটিও বেশ ট্রেন্ডি। 

ফিরোজা ব্লু: রঙটি ভীষণ আনকমন এবং দারুণ ভাবে পোশাককে কিন্তু আকর্ষণীয় করে তোলে। ফ্লোরাল শাড়িতে এই রং বেশি সুন্দর। সঙ্গে যদি বেবি পিংকের কম্বো হয় তবে কোনও কথাই নেই। 

ম্যাজেন্টা: নবমীর দিন যদি দারুণভাবে শাইন করতে চান তবে ম্যাজেন্টা রাখতেই হবে কালেকশনে। সঙ্গে আইভরি এবং গ্লিটার হলে দারুণ খেলবে পোশাক। গাউন থেকে ওয়ান পিস ইন্দো কিংবা ওয়েস্টার্ন সবকিছুতেই দারুণ মানাবে। 

লাল: যদিও এর অনেক রকম ভাগ আছে। তবে পুজো মানেই কিন্তু লালের আভা অবশ্যই দরকার। লালের মধ্যে ক্রেজি রেড এবং সোফিয়া রেড কিন্তু ভীষণ ট্রেন্ডি। হ্যান্ডলুম হোক কিংবা চিরাচরিত জামদানি। লাল ছাড়া পুজো সম্পন্ন হয় না! তাই লাল কিন্তু লিস্টে রাখতেই হবে। 

এখনও কিন্তু সময় আছে! ওয়ার্ডড্রোব ঘেঁটে একবার দেখে নিন! 

 ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: The colour is trendy for this durga puja have a look

Next Story
উঠতে-বসতে মাঝে মধ্যেই গাঁটে আওয়াজ কেন হয় জানেন?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com