বড় খবর

নখে উঁকি দিচ্ছে তেরঙ্গা, অলিম্পিক শুরুর আগে নেল আর্টে তাক লাগালেন মনিকা বাত্রা

Tokyo Olympics 2021: বলাই বাহুল্য, অলিম্পিক স্পেশ্যাল নেল আর্ট এখন বেশ ফ্যাশনেবল।

Manika Batra, Tokyo Olympics 2021, Nail Art
নিজের নেল আর্টের ছবি শেয়ার করলেন টেবিল টেনিস প্লেয়ার মনিকা বাত্রা।

Tokyo Olympics 2021: ফ্যাশন মানেই, যেরকম খুশি সাজো-নতুনত্ব। অবশ্যই! আকর্ষণীয় তো হতেই হবে। নানান সময়ে নানান ধরনের ফ্যাশন তাক লাগিয়ে দিয়েছেন সকলকেই। এবারও তার ব্যতিক্রম নয়।

টোকিও অলিম্পিক এক্কেবারে দোরগোড়ায়। একে একে প্রতিযোগীরা পাড়ি দিচ্ছেন জাপানে। যদিও এবছর করোনা আবহে রাখা হয়েছে নানান বিধিনিষেধ তবে, ফ্যাশন কিন্তু বাধা মানছে না একদমই। শাটলার পি ভি সিন্ধু তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন নতুন নেল পেন্টের ছবি, অলিম্পিক রিংয়ের সঙ্গে সাদা এবং গোলাপির হালকা কম্বিনেশন। ক্যাপশনে অলিম্পিক ফিভার- টেন ডেস টু গো।

এবার তারই ধারাবাহিকতায় নিজের নেল আর্টের ছবি শেয়ার করলেন টেবিল টেনিস প্লেয়ার মনিকা বাত্রা। তবে তার আর্ট জুড়ে ছড়িয়ে আছে দেশাত্মবোধের ছোঁয়া। প্রথম আঙুলে অলিম্পিক রিং, দ্বিতীয় ও শেষ আঙুলে ভারতের জাতীয় পতাকা, মাঝের দুই আঙুলজুড়ে লেখা ইন্ডিয়া। ক্যাপশনে মিশন টোকিও ২০২০। বলাই বাহুল্য, অলিম্পিক স্পেশ্যাল নেল আর্ট এখন বেশ ফ্যাশনেবল।

আরও পড়ুন অলিম্পিকে রেকর্ড প্রতিযোগী ভারতের! কবে কখন কোন খেলা, সূচি ধরে মিলিয়ে নিন

অলিম্পিক ফেমাস নেল আর্ট বা ফ্যাশন, ২০১২ লন্ডন অলিম্পিক থেকেই নজর কেড়েছে গোটা বিশ্বজুড়ে। সাঁতারু মিসি ফ্রাঙ্কলিন এবং রেবেকা অ্যাডলিংটন প্রথম স্বাদেশিক নেল পেন্টের ট্রেন্ড শুরু করেন। ১৯৮০-এর শেষের দিকে ফ্লোরেন্স গ্রিফিথ জয়নার তাঁর তিন ইঞ্চি রং বেরঙের নেল আর্টের জন্য নজির গড়েন। নানান সময়ে দেশের প্রতি শ্রদ্ধা জানিয়ে খেলোয়াড়রা নানান ধরনের ফ্যাশন তৈরি করেন। নেইল আর্ট থেকে লিপস্টিক, মেক আপ সবসময়ই ভীষণ ট্রেন্ডি!!!

আরও পড়ুন ভারতে কখন কোন চ্যানেলে টোকিও অলিম্পিক দেখবেন, জেনে নিন একনজরে

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Lifestyle news here. You can also read all the Lifestyle news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tokyo olympics 2021 table tennis player manika batra sports nail art featuring indian flag

Next Story
Eid al-Adha 2021: ‘ত্যাগে’র উৎসব ইদ উল-আধা, ভারতে কবে পালিত হবে দিনটি?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com