scorecardresearch

বড় খবর

টোকিওতে গর্বের সিংহাসনে বসিয়েছেন ভারতকে, চানুর জন্য বিরাট ঘোষণা Dominos-এর

Tokyo Olympics: ডমিনোজের এই ঘোষণা ভীষণ ভাবেই আপ্লুত করেছে নেটিজেনদের।

টোকিওতে গর্বের সিংহাসনে বসিয়েছেন ভারতকে, চানুর জন্য বিরাট ঘোষণা Dominos-এর
পদক লাভের পর একটি সাক্ষাৎকারে চানু জানান, অনেকদিন পিৎজা খাননি তিনি।

শনিবার সকালেই টোকিও পেরিয়ে খবর আসে, প্রথম অলিম্পিক পদকের। মনিপুরী ভারোত্তোলক মীরাবাই চানুর অসামান্য কীর্তি হাসি ফুটিয়ে তোলে দেশের সকল মানুষের মুখে। তার এই সাফল্য দেশের এক নিদারুণ গর্বের বিষয়। ভারোত্তোলনে প্রায় ২১ বছর পর কোনও পদক উপহার দিয়েছেন তিনি। তারপর থেকেই দেশের সাধারণ মানুষ থেকে তারকা এবং মন্ত্রিমহল শুভেচ্ছাবার্তা পৌঁছাতে দেরি করেননি কেউই।

পদক লাভের পর একটি সাক্ষাৎকারে চানু জানান, অনেকদিন পিৎজা খাননি তিনি। প্রথমেই বেরিয়ে অনেক পিৎজা খাবেন। তার এই সাক্ষাৎকারের পরেই ডমিনোজ ইন্ডিয়ার পক্ষ থেকে তাদের সোশাল মিডিয়া হ্যান্ডেলে ঘোষণা করা হয়, আজীবন মীরাবাই চানুর জন্য বিনামূল্যে পিৎজা ট্রিট দেবে তারা।

তারা যথেষ্ট গর্বিত চানুর এই অসামান্য কীর্তিতে। তিনি শুধু নিজের না, সমগ্র ভারতবাসীর স্বপ্ন আজ পূর্ণ করেছেন। ডমিনোজের কাছে এর চেয়ে আনন্দের এর কিছু হতে পারে না।

আরও পড়ুন কানের দুলের জোরেই নাকি অলিম্পিকে রুপো! কীর্তি গড়তেই ফাঁস চানুর রিং-রহস্য

ডমিনোজের এই ঘোষণা ভীষণ ভাবেই আপ্লুত করেছে নেটিজেনদের। তাদের মধ্যে অনেকেই চানুকে ডমিনোজের ব্র্যান্ড অ্যাম্বাসাডর হিসেবে বেছে নেওয়ার আবেদন জানান। পৃথ্বীরাজ চৌহান নামক এক জনৈক টুইট করে জানিয়েছেন, উদয়পুরে তাঁর হোটেলে সারাজীবন চানুর জন্য বিনামূল্যে পরিষেবা দেবে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Lifestyle news download Indian Express Bengali App.

Web Title: Tokyo olympics dominos india lifetime free pizza mirabai chanu