ঈশা আম্বানি ও আনন্দ পিরামলের বিয়ের কার্ড আপনাকে তাক লাগাবে! দেখুন, ভিডিও

Isha ambani wedding card: বিয়ের সেই কার্ড চোখ কেড়েছে তামাম নেটিজেন সম্প্রদায়ের। সব দেখে শুনে অনেকেই বলছেন, "এই না হলে আম্বানির মেয়ের বিয়ের কার্ড...!"

By: Mumbai  Updated: November 11, 2018, 06:14:14 PM

কন্যা দায়গ্রস্থ পিতার ভূমিকায় ভারতের সবচেয়ে ধনী ব্যক্তি মুকেশ আম্বানি। মুকেশ-কন্যা ঈশার সঙ্গে যে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আনন্দ পিরামল, সেই খবর ইতিমধ্যে পুরোনো। এই হাইপ্রোফাইল বিয়ের আসর যে ইতালির লেক কোমো-তে বসতে চলেছে, সে খবর সামনে আসতেই তুমুল উৎসাহ তৈরি হয়েছিল দেশ জুড়ে। আর তখন থেকেই এই ‘বিগ ফ্যাট ওয়েডিং’ ঘরে তীব্র আগ্রহ তৈরি হয়েছে। এবার এই মেগা বিয়ের আমন্ত্রণ পত্র সামনে এসেছে। বিয়ের সেই কার্ড চোখ কেড়েছে তামাম নেটিজেন সম্প্রদায়ের। সব দেখে শুনে অনেকেই বলছেন, “এই না হলে আম্বানির মেয়ের বিয়ের কার্ড…!”

সোশাল মিডিয়ায় একটি ভিডিও ঘুরে বেড়াচ্ছে, সেখানে দেখা যাচ্ছে একটা অসাধারণ কারুকার্য করা বাক্স। আর সেই বাক্সের উপর আম্বানি-কন্যার নাম-পদবীর আদ্যাক্ষর ‘আইএ’ খোদাই করা রয়েছে। কার্ডটিকে এক ঝলকে আপনি একটা মোটা ডাইরি ভেবেও ভুল করতে পারেন। আর এর মধ্যেই বিয়ের যাবতীয় খুঁটিনাটি বিবরণ উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, চলতি বছর গোড়ার দিকে ঈশা ও আনন্দের এনগেজমেন্টে উপস্থিত হয়েছিল বলিউডের নক্ষত্ররা। এই অনুষ্ঠানে প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোন্স, জাহ্নবী কাপুর, সোনম কাপুর, আনন্দ আহুজা-সহ একাধিক সেলেবকে দেখা গিয়েছিল খোস মেজাজে। আর এবার তো প্রকাশ্যেই চলে এল বিয়ের কার্ড। ফলে, মূল অনুষ্ঠানে উপস্থিত থাকতে মুখিয়ে রয়েছে সংশ্লিষ্ট মহল।

আরও পড়ুন- বিয়ের দিন ঘোষণা করলেন দীপিকা-রণবীর

মাস কয়েক আগেই ছেলে আকাশের এনগেজমেন্ট সেরেছেন মুকেশ ও নীতা আম্বানি। আকাশ-শ্লোককে নিয়ে কাছে পিঠে তীর্থও করে এসেছেন হবু শ্বশুর-শাশুড়ি। আর এর মধ্যেই আম্বানি পরিবারের মেয়ের বিয়ের সানাইও বেজে গেল।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Wedding card of isha ambani and anand piramal

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X