মিম প্রধান ওয়েসির দিল্লির বাড়িতে ভাঙচুর, ঢিল! আটক হিন্দু সেনার ৫ সদস্য

Delhi Police: জেরায় অভিযুক্তরা স্বীকার করেছেন, ‘সাংসদের বাংলোর সামনে তাঁর সাম্প্রতিক মন্তব্যের বিরোধিতায় বিক্ষোভ দেখাচ্ছিল হিন্দু সেনা।

MIM chief Residence
মঙ্গলবার চলেছে এই হামলা।

Delhi Police: মিম প্রধান এবং সাংসদ আসাউদ্দিন ওয়েসির দিল্লির বাসভবনে হামলা। অশোকা রোডের সেই বাড়ির ভেঙে দেওয়া হল জানলার কাঁচ এবং প্রবেশদ্বারের একাংশ। আর এই ঘটনায় তড়িঘড়ি ব্যবস্থা নিয়েছে দিল্লি পুলিশ। অভিযুক্ত সন্দেহে হিন্দু সেনার ৫ সদস্যকে ঘটনাস্থল থেকেই গ্রেফতার করেছে পুলিশ। এরা দিল্লির মান্ডোলির বাসিন্দা। ইন্ডিয়ান এক্সপ্রেসকে এই খবর জানান ডিসিপি (নিউ দিল্লি) দিলীপ যাদব।

পুলিশি জেরায় অভিযুক্তরা স্বীকার করেছেন, ‘সাংসদের বাংলোর সামনে তাঁর সাম্প্রতিক মন্তব্যের বিরোধিতায় বিক্ষোভ দেখাচ্ছিল হিন্দু সেনা। তখনই চলেছে এই ভাঙচুর।‘ পিছনে অন্য কোনও অভিসন্ধি কিনা, খতিয়ে দেখছে পুলিশ।

ক্ষতিগ্রস্ত অংশ।

ওয়েসির বাড়িতে যখন ভাঙচুর চলে, তখন পিসিআরে অভিযোগ পায় দিল্লি পুলিশ।, তারপরেই গুরত্ব বুঝে ঘটনাস্থলে পৌঁছন তারা। জানা গিয়েছে, অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থল থেকে ৫ জনকে আটক করা হয়। যদিও ততক্ষণে জানলার কাঁচ ভেঙে  প্রবেশদ্বারের একটা অংশ বিকৃত করে দিয়েছেন অভিযুক্তরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: 5 person were detained for alleged vandalism in aimim chiefs residence in delhi national

Next Story
ধাক্কা অভিষেকের, ED-র তলবে স্থগিতাদেশ দিল না দিল্লি হাইকোর্ট
Show comments