scorecardresearch

বড় খবর

অনুব্রতর নতুন অস্বস্তি, তৃণমূল নেতার নামে ফের মামলা হাইকোর্টে

আগামী সপ্তাহে কলকাতা হাইকোর্টে অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে দায়ের হওয়া মামলার শুনানি হতে পারে।

A pil file in Calcutta Highcourt against tmc leader anubrata mandal
অস্বস্তি আরও বাড়ল অনুব্রত মণ্ডলের।

অস্বস্তি আরও বাড়ল অনুব্রত মণ্ডলের। বীরভূম জেলা তৃণমূল সভাপতির নামে হাইকোর্টে ফের দায়ের মামলা। এবার মামলাকারী বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। ‘শুধুমাত্র রাজনৈতিক দলের নেতা পরিচয়ে কীভাবে অনুব্রত মণ্ডল লালবাতিওয়ালা গাড়ি চড়েন?’ এই প্রশ্ন তুলে কলকাতা হাইকোর্টে জনস্বার্থ মামলা বিজেপি নেতার। এব্যাপারে পুলিশি নিষ্ক্রিয়তার বিরুদ্ধেও সরব হয়েছেন বিজেপি নেতা। আগামী সপ্তাহে হাইকোর্টে এই মামলার শুনানি হতে পারে।

এমনিতেই বেজায় অস্বস্তিতে রয়েছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। একের পর এক সিবিআই সমনে নাস্তানাবুদ তৃণমূল নেতা। সম্প্রতি সিবিআই সমন পেয়ে কলকাতায় যে গাড়ি নিয়ে অনুব্রত মণ্ডল এসেছিলেন, সেটিতে লালবাতি লাগানো ছিল বলে অভিযোগ।

আরও পড়ুন- ত্রিপুরায় রাজ্য কমিটি ঘোষণা তৃণমূলের, সভাপতি সুবল ভৌমিক, দলে ঝড়ের ইঙ্গিত

এর আগেও অনুব্রত মণ্ডলের বিরুদ্ধে বেআইনিভাবে লালবাতিওয়ালা গাড়ি চেপে ঘোরার অভিযোগ ওঠে। নির্বাচনের সময় লালবাতিওয়ালা গাড়ি নিয়ে ঘুরে তিনি ভোটে প্রভাব খাটানোর চেষ্টা করেছেন বলেও অভিযোগ তোলে বিরোধীরা।

যদিও এব্যাপারে এখনও পর্যন্ত পুলিশি পদক্ষেপ চোখে পড়েনি। এদিন কলকাতা হাইকোর্টে এই বিষয়টি নিয়েই সোচ্চার হয়েছেন বিজেপি নেতা তরুণজ্যোতি তিওয়ারি। অবিলম্বে অবৈধভাবে লালবাতিওয়ালা গাড়ি নিয়ে কেউ ঘুরলে তঁর বিরুদ্ধে আইন অনুযায়ী পদক্ষেপের দাবি করেছেন বিজেপি নেতা। আগামী সপ্তাহে উচ্চ আদালতে তরুণজ্যোতি তিওয়ারির দায়ের করা জনস্বার্থ মামলার শুনানির সম্ভাবনা রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: A pil file in calcutta highcourt against tmc leader anubrata mandal