বড় খবর

দিলীপ ঘোষকে ‘কৃতজ্ঞতা’ জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়!

রাজনীতিতে তাঁরা অহি-নকুল। কিন্তু, তাতে কী!

রাজনীতিতে তাঁরা অহি-নকুল। কিন্তু, তাতে কী! বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে কৃতজ্ঞতা জানালেন যুব তৃণমূল সভাপতি তথা ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায়।

রাজ্যে বিজেপি নেতা-কর্মী হত্যা নিয়ে সরব বিজেপি। মমতা সরকারের আমলে বাংলার আইন-শৃঙ্খলার অবনতি হয়েছে বলে নিয়ম করেই সোচ্চার হয় পদ্ম নেতৃত্ব। টিটাগড়ের যুব বিজেপি হত্যার ঘটনাতেই একই অভিযোগ করা হয়েছে। কিন্তু, মণীশ হত্যা নিয়ে মন্তব্য করতে গিয়েই বেফাঁস বলে বসেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, ‘উত্তর প্রদেশ, বিহারের মতোই বাংলাও মাফিয়া রাজের দিকে এগোচ্ছে।’ অভিজ্ঞমহলের মতে, নিজের মন্তব্যের মাধ্যমে উত্তরপ্রদেশ ও বিহারে যে মাফিয়ারাজ চলে তা একপ্রকার স্বীকারই করে নিলেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন- ‘পশ্চিমবঙ্গটা উত্তরপ্রদেশ-বিহারের মতো মাফিয়ারাজের দিকে যাচ্ছে’, বেফাঁস দিলীপ

এই মন্তব্যের জন্যই এবার দিলীপ ঘোষকে সমর্থন করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইটে তিনি জানিয়েছেন, ‘তাঁর পার্টির দখলে থাকা উত্তর প্রদেশ ও শরিকের দখলে থাকা বিহারে বহাল তবিয়তে মাফিয়া রাজ কায়েম রয়েছে। এটা স্বীকার করা জন্য দিলীপ ঘোষকে অসংখ্য কৃতজ্ঞতা।’

রবিবার ভর সন্ধ্যায় টিটাগড়ে বিজেপিতে যোগ দেওয়া অর্জুন সিং ঘনিষ্ঠ মণীশ শুক্লা খুনের ঘটনা নিয়ে উত্তপ্ত রাজ্য রাজনীতি। বিজেপির অভিযোগ, তৃণমূলের দুষ্কৃতীরাই খুন করেছে মণীশ শুক্লাকে। আবার তৃণমূলের ইঙ্গিত বিজেপিরই গোষ্ঠী দ্বন্দ্বের দিকে। তৃণমূল নেতা তথা রাজ্যের প্রভাবশালী মন্ত্রী ফিরহাদ হাকিম দাবি করেছেন, বিজেপিতে বিরক্ত দিন কয়েক আগেই মণীশ তৃণমূলে ফিরতে চেয়েছিলেন। প্রশ্ন তাই কি মণিশকে চক্রান্ত করে সরিয়ে দিল বিজেপি! প্রশ্ন ফিরহাদের।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Abhishek banerjee thankes dilip ghosh

Next Story
মণীশ খুনে ধৃতের সঙ্গে তৃণমূলের হেভিওয়েট নেতাদের যোগ! ছবি দিয়ে দাবি অর্জুনের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com