scorecardresearch

বড় খবর

‘আক্ষরিক অর্থেই শব্দবাজিহীন দীপাবলি’, বিজেপিকে টুইটে শুভেচ্ছা অভিষেকের

নাটকীয় ঢঙে বিজেপির কাটা ঘায়ে নুনের ছিঁটে দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

abhishek banerjee wishes happy diwali to bjp after west bengal bypoll 2021 win
বাংলায় অপ্রতিরোধ্য তৃণমূল। বাড়ল আসন সংখ্যা।

উপনির্বাচনে তিন কেন্দ্রে রেকর্ড ভোটে জয়ী তৃণমূল পার্থীরা। শান্তিপুরেও জয়ের পথে জোড়া-ফুল। উথসবের আবহে ভোটে বিপুল জয়। উচ্ছ্বসিত শাসক দলের নেতা, কর্মীরা। এই পরিস্থিতিতে, বিজেপির কাটা ঘায়ে নুনের ছিঁটে দিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। টুইটে পদ্ম শিবিরের লোকেদের দীপাবলির শুভেচ্ছা জানালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

টুইটে অভিষেক লিখেছেন, ‘প্রকৃত অর্থে শব্দবাজিবিহীন দীপাবলি। বিজেপি কর্মী, সমর্থকদের শুভেচ্ছা জানাচ্ছি ।’

অভিষেকের টুইটের আগে তৃণমূলের জয় নিয়ে টুইট করেন মমতা বন্দ্যোপাধ্যায়। জয়ী চার কেন্দ্রের প্রার্থীকে অভিনন্দন জানান তিনি। টুইটে তৃণমূল সুপ্রিমো লিখেছেন, ‘বিজয়ী চার প্রার্থীকে আমার আন্তরিক অভিনন্দন! এটা মানুষের জয়। এই জয় দেখিয়ে দিল যে বাংলা অপপ্রচার ও ঘৃণার রাজনীতির বদলে উন্নয়ন ও ঐক্যকে বেছে নিয়েছে। জনগণের আশীর্বাদে বাংলাকে উচ্চতার শিখরে নিয়ে যাওয়ার প্রতিশ্রুতি দিচ্ছি!’

দিনহাটা, শান্তিপুর, খড়দহ ও গোসাবায় দলীয় প্রার্থীদের হয়ে উপনির্বাচনের প্রচারে গিয়েছিলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। বিজেপিকে কটাক্ষের পাশাপাশি বাম-কংগ্রেসকেও আক্রমণের নিশানা করেন তিনি। অর্থাৎ, এই উপনির্বাচনে দলের নেতৃত্বে ছিলেন অভিষেকই। তাই চার কেন্দ্রে তৃণমূল প্রার্থীদের জয় নিশ্চিত হতেই নাটকীয় ঢঙে টুইট করলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Abhishek banerjee wishes happy diwali to bjp after west bengal bypoll 2021 win