বড় খবর

‘মোদী-শাহর বিরুদ্ধে কেন বিপর্যয় মোকাবিলা আইন প্রয়োগ নয়?’, প্রশ্ন অভিষেকের

রাজ্যের সদ্য প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে শোকজ ইস্যুতে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

abhishek banerjee attack modi shah on alapan banerjee issue

রাজ্যের সদ্য প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়কে শোকজ ইস্যুতে মুখ খুললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এদিন ইয়াস বিধ্বস্ত পাথরপ্রতিমায় গিয়ে তৃণমূল সাংসদ বলেন, ‘আলাপন বন্দ্যোপাধ্যায়কে কেন শোকজ করা হল? আগে নিজেদের মুখ আয়নায় দেখুন। দিল্লির নেতারা ৫০ হাজার লোক নিয়ে রোড শো করেছেন। তাহলে তাঁদের বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন প্রয়োগ করা হবে না কেন’

এরপরই ডায়মন্ডহারবারের সাংসদ বলেন, ‘বিপর্যয় মোকাবিলা আইনের অজুহাত নিয়ে শোকজ করা হচ্ছে। তাহলে তো সবার আগে প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে বিপর্যয় মোকাবিলা আইন প্রয়োগ করা উচিত। ভোটের সময় করোনা আবহে বাংলায় এসে সভা করেছেন। বলেছেন এত লোক দেখে খুব বালো লাগছে। ওঁদের জন্যই সংক্রমণ ছড়িয়ে গেছে। প্রধানমন্ত্রী-স্বরাষ্ট্রমন্ত্রীকে শোকজ করা উচিত।’

প্রাক্তন মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের বদলি ইস্যুকে কেন্দ্র করে কেন্দ্র-রাজ্য টানাপোড়েন চরমে। অবসরের পরও তাঁকে শোকজ করেছে কেন্দ্র। তার মধ্যেই যুব তৃণমূল সভাপতির এদিনের দাবি যথেষ্ট তাৎপর্যবাহী।

নির্বাচন কমিশনের ব্যর্থতার জন্যই আজ দেশে দ্বিতীয় ঢেউ বলে দাবি করেছেন ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ। এর আগেও এর আগেও একাধিকবার এই দাবি করেছেন যুব তৃণমূল সাংসদ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Action should be taken against modi and amit shah on epidemic disease act says abhishek banerjee

Next Story
মমতার দাবি নস্যাৎ কেন্দ্রের, কলাইকুন্ডার বৈঠক ছাড়া নিয়ে মারাত্মক অভিযোগmamata modi kalaikunda
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com