বড় খবর

সঞ্জয় রাউতের স্ত্রীকে ইডি-র নোটিস, বিজেপিকে কড়া নিশানা শিবসেনা সাংসদের

গৃহবধূদের টার্গেট করা ‘ কাপুরুষোচিত কাজ’, এমন আক্রমণই করেছেন শিবসেনা সাংসদ।

Sanjay Raut, সঞ্জয় রাউত
ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।
শিবসেনা সাংসদ সঞ্জয় রাউতের স্ত্রীকে ইডি-র তলব ঘিরে সরগরম রাজনীতির ময়দান। গৃহবধূদের টার্গেট করা ‘ কাপুরুষোচিত কাজ’, এমন আক্রমণই করেছেন শিবসেনা সাংসদ। উল্লেখ্য়, পিএমসি ব্য়াঙ্কে অর্থ তছরুপের মামলায় সঞ্জয় রাউতের স্ত্রী বর্ষা রাউতকে তলব করেছে ইডি।

এ প্রসঙ্গে শিবসেনা সাংসদ বলেন, ‘‘গৃহবধূদের নিশানা করা কাপুরুষের মতো কাজ। আমরা কাউকে ভয় পাই না। আমরা জবাব দেব। ইডি কিছু নথি চেয়েছিল। আমরা সময়মতো সেগুলো জমা দিয়েছি। গত ১ বছরে শরদ পাওয়ার, একান্ত খাড়সে, প্রতাপ সরনায়করা নোটিস পেয়েছেন। এখন আপনারা আমার নাম আলোচনা করছেন। এই প্রত্য়েকটা মানুষ মহারাষ্ট্রে সরকার গঠনের জন্য় গুরুত্বপূর্ণ…’’।

এ ইস্য়ুতে বিজেপি নিশানা করে রাউত বলেছেন, বিজেপি নেতাদের কাছে ২২ জন কংগ্রেস ও এনসিপি নেতাদের তালিকা রয়েছে। যাঁদের কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার চাপ দেখিয়ে ইস্তফা দিতে বাধ্য় করা হবে। শিবসেনা সাংসদ আরও বলেছেন, ‘‘কয়েকজন বিজেপি নেতা গত বছর ধরে যোগাযোগ রাখছেন। তাঁরা বলছেন যে, মহারাষ্ট্র সরকারকে ফেলতে সবরকম বন্দোবস্ত করা হয়েছে। তাঁরা আমাকে চাপ দিচ্ছেন ও হুমকি দিচ্ছেন, যাতে আমি সরকারকে সমর্থন না করি’’।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: After ed notice to his wife sanjay raut hits out at bjp with list of 22 mlas jibe

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com