scorecardresearch

বড় খবর

কেষ্টর দুয়ারে ফের CBI নোটিস, যাবেন কি?

আপাতত নিজের বাড়ি বোলপুরেই রয়েছেন অনুব্রত মণ্ডল।

কেষ্টর দুয়ারে ফের CBI নোটিস, যাবেন কি?
জেলবন্দি অনুব্রত মণ্ডলের বিড়ম্বনা আরও বাড়ল।

ভোট পরবর্তী হিংসা মামলায় দিন কয়েক আগেই হাজিরা এড়িয়েছেন অনুব্রত মণ্ডল। আপাতত নিজের বাড়ি বোলপুরেই রয়েছেন তিনি। একই মামলায় ফের বীরভূম জেলা সভাপতিকে তলব করল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। আগামী বৃহস্পতিবার সল্টলেকের সিজিও কমপ্লেক্সে তলব করা হয়েছে অনুব্রত মণ্ডলকে।

গত মাসে হাসপাতাল ছেড়ে চিনার পার্কের ফ্ল্যাটে কয়েক সপ্তাহ ছিলেন অনুব্রত। তার মধ্যেই গরু পাচারকাণ্ডের তদন্তে দু’বার নিজাম প্যালেসে গিয়ে সিবিআই গোয়েন্দাদের কাছে হাজিরা দিয়েছিলেন কেষ্ট মণ্ডল। এরপরই বোলপুরে ফিরে যান তিনি। তারপর ভোট পরবর্তী হিংসা মামলায় সিবিআই হাজিরা এড়ান। অসুস্থতা কারণে সেবার কলকাতায় আসার অপারগতার কথা জানিয়েছিলেন তিনি।

এসবের মধ্যেই অনুব্রতর দায়িত্বপ্রাপ্ত বীরভূম এবং দুর্গাপুরের তৃণমূল নেতাদের জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা৷ তালিকায় নাম ছিল, পূর্ব বর্ধমানের আউশগ্রাম ব্লক তৃণমূলের কার্যকরী সভাপতি অরূপ মিদ্যা সহ ৫ তৃণমূল নেতার৷ দুর্গাপুর এনআইআইটি-তে সিবিআই এর অস্থায়ী দফতরে জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন তাঁরা ৷যা নিয়ে তৃণমূল নেতৃত্বের তরফে অভিযোগ, চক্রান্ত করে মিথ্যে মামলায় তৃণমূলের নেতাদের ফাঁসাচ্ছে কেন্দ্রের বিজেপি সরকার৷

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Again cbi notice to anubrat mondal on post poll violence