বড় খবর

নির্বাচনের আগেই বিজেপি ত্যাগ কাউন্সিলরের! আরও নেতাদের দলত্যাগের ইঙ্গিত

“আমাদের সবার লক্ষ্য একই। দিল্লি সরকার পরিবর্তনের ফলে কাজের গতি যেভাবে বেড়েছে, এমসিডিতেও পরিবর্তন হওয়া উচিত।”

Bengal BJP, Hastings office. Party meeting
যদিও কী কারণে অসুস্থতা প্রকৃত কারণ জানা যায়নি।

দিল্লির আসন্ন পৌর কর্পোরেশন নির্বাচনের আগেই ফের বিজেপিতে ভাঙন। শনিবার ঘোন্ডা বিধানসভা কেন্দ্রের ব্রহ্মপুরী ওয়ার্ডের ভারতীয় জনতা পার্টির (বিজেপি) কাউন্সিলর রাজকুমার বল্লন আম আদমি পার্টিতে যোগদান করেন।

দিল্লির পরিবেশমন্ত্রী গোপাল রায় বলেছেন, বিজেপি এবং কংগ্রেস থেকেও আরও বেশ কয়েকজন আপ-এ যোগ দিতে প্রস্তুত। যা আসন্ন দিল্লির পৌর কর্পোরেশন (এমসিডি) নির্বাচনে সহায়তা করবে। তিনি বলেন, “আমাদের সবার লক্ষ্য একই। দিল্লি সরকার পরিবর্তনের ফলে কাজের গতি যেভাবে বেড়েছে, এমসিডিতেও পরিবর্তন হওয়া উচিত।”

আরও পড়ুন, নির্ভয়ে করোনা ভ্যাকসিন নেওয়ার আহ্বান মোদীর, টানলেন নিজের মায়ের উদাহরণও

আগামী বছরের শুরুতে উত্তর, পূর্ব ও দক্ষিণ – তিনটি কর্পোরেশনের নির্বাচন রয়েছে দিল্লিতে। আম আদমি পার্টিতে যোগদানের পর কাউন্সিলর বলেন, “বিজেপিতে যেভাবে রাজনীতি হচ্ছে তার কারণে আমি খুব হতাশ হয়ে পড়েছি। তারা কেবল প্রতিহিংসায় কাজ করছে। বিষয়গুলি স্বৈরাচারী হয়ে উঠছিল। তাই আমি সিদ্ধান্ত নিয়েছি আম আদমি পার্টিতে যোগ দেব।”

প্রসঙ্গত, বল্লান টানা চারবারের জন্য ভারতীয় জনতা পার্টি কিশোর মোর্চার রাজ্য সভাপতি ছিলেন। তিনি ময়ূর বিহার জেলার ইনচার্জ, উত্তর-পূর্ব জেলার সভাপতি এবং ইডিএমসির দু’বারের শিক্ষা কমিটির চেয়ারম্যানও ছিলেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Ahead of delhi civic body polls bjp councillor joins aap months

Next Story
জুলাইতে বঙ্গ বিজেপিতে ব্যাপক রদবদল, কোন অস্ত্রে কৈলাস বদল?major reshuffle in bengal bjp at July kailash vijayvargiya may be removed
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com