বড় খবর

বিজেপির কর্মসূচির পাশে অক্ষয় কুমার-সোনু সুদ

দুঃস্থ মহিলাদের নিখরচায় স্য়ানিটারি ন্য়াপকিন বিতরণ করতে গত ১৮ মে এই কর্মসূচির সূচনা করেন দিল্লি বিজেপির প্রধান মনোজ তিওয়ারি।

sonu sood, অক্ষয় কুমার, সোনু সুদ, স্য়ানিটারি ন্য়াপকিন, অক্ষয় কুমার, মিশন অনিবার্য, akshay kumar, anivarya mission, delhi bjp, indian express bangla
সোনু সুদ ও অক্ষয় কুমার।

করোনা পরিস্থিতিতে দুঃস্থ মহিলাদের সাহায্য় করতে বিজেপির ‘মিশন অনিবার্য’ কর্মসূচির পাশে দাঁড়ালেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার ও অভিনেতা সোনু সুদ। দুঃস্থ মহিলাদের নিখরচায় স্য়ানিটারি ন্য়াপকিন বিতরণ করতে গত ১৮ মে এই কর্মসূচির সূচনা করেন দিল্লি বিজেপির প্রধান মনোজ তিওয়ারি।

এক ভিডিও বার্তায় ‘খিলাড়ি’ বলেছেন, ‘দুঃস্থ মহিলাদের পাশে দাঁড়ানোর জন্য় একটা উদ্য়োগ মিশন অনিবার্য। ৬ লক্ষ ন্য়াপকিন বিতরণের লক্ষ্য়ে এই কর্মসূচি শুরু হয়েছে দিল্লিতে’। উল্লেখ্য়, স্য়ানিটারি ন্য়াপকিন নিয়েই ‘প্য়াডমেন’ ছবিতে অভিনয় করে প্রশংসা কুড়িয়েছিলেন অক্ষয় কুমার। এ প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘পিরিয়ড, এটা কোনও ট্য়াবু নয়’।

আরও পড়ুন: Coronavirus India LIVE Updates: একদিনে রেকর্ড সংক্রমণ ভারতে, আক্রান্ত ৭৪৬৬ জন

বিজেপি নেতা চারু প্রজ্ঞা বলেছেন, ‘স্য়ানিটারি ন্য়াপকিনকে অত্য়াবশকীয় পণ্য় হিসেবে মনে করি না কখনও। এটা অনেক দামী…আমরা সাহায্য় করতে চাই। আমরা এই ট্য়াবুটা ভাঙতে চাই”।

আরেক বিজেপি নেতা নীলকান্ত বক্সী বলেন, দিল্লিতে বস্তি এলাকায় বহু মহিলাই এখনও স্য়ানিটারি ন্য়াপকিনের বদলে কাপড় ব্য়বহার করছেন”। ১ কোটি স্য়ানিটারি ন্য়াপকিন বিতরণ করাই তাঁদের প্রধান লক্ষ্য়।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Akshay kumar sonu sood support bjps mission anivarya to supply free sanitary pads to poor women amid lockdown

Next Story
বিজেপি নেতাকে তলব কলকাতা পুলিশেরBJP, বিজেপি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com