বড় খবর

হার স্বীকার করে ঝাড়খণ্ডের মানুষকে ধন্যবাদ দিলেন অমিত শাহ

“গত পাঁচ বছর ধরে বিজেপিকে সেবা করার সুযোগ দেবার জন্য আমরা মানুষকে ধন্যবাদ দিচ্ছি। বিজেপি রাজ্যের উন্নয়নের ব্যাপারে অঙ্গীকারবদ্ধ।”

amit shah Jharkhand
ফাইল ছবি (এক্সপ্রেস ফোটো- অনিল শর্মা)

হার স্বীকার করে নিলেন অমিত শাহ। এদিন তিনি ঝাড়খণ্ডের মানুষকে গত পাঁচ বছর ধরে সেবা করার সুযোগ দেবার জন্য ধন্যবাদ জানিয়েছেন। অমিত শাহ বলেছেন তিনি জনাদেশকে সম্মান করেন।

অমিত শাহ টুইট করে বলেন, “আমরা ঝাড়খণ্ডের মানুষের আদেশ মেনে নিচ্ছি। গত পাঁচ বছর ধরে বিজেপিকে সেবা করার সুযোগ দেবার জন্য আমরা মানুষকে ধন্যবাদ দিচ্ছি। বিজেপি রাজ্যের উন্নয়নের ব্যাপারে অঙ্গীকারবদ্ধ। দলের কর্মীরা যে পরিশ্রম করেছেন, তার জন্য তাঁদেরও ধন্যবাদ দিচ্ছি।”

এদিকে রাজ্যের ভোটে দলের হারের ব্যাপারে ঝাড়খণ্ডের মুখ্যমন্ত্রী বলেছেন, এ পরাজয় বিজেপির নয়, তাঁর। রাঁচিতে এক সাংবাদিক সম্মেলনে এ কথা বলেন তিনি।

নির্বাচন কমিশনের ওয়েবসাইটের ট্রেন্ড অনুসারে রঘুবর দাস জামশেদপুর পূর্ব বিধানসভা কেন্দ্রে বিজেপির বিদ্রোহী প্রতিদ্বন্দ্বী সরযূ রায়ের থেকে ১০ হাজার ভোটে পিছিয়ে রয়েছেন। ৮১ আসনের বিধানসভায় ঝাড়খণ্ড মুক্তি মোর্চা ৪৫টি আসনে এগিয়ে রয়েছে। অন্যদিকে বিজেপি এগিয়ে রয়েছে ২৫টি আসনে।

বিজেপি ৭৯ আসনে প্রতিদ্বন্দ্বিতা করেছে। একটি আসনে তারা নির্দল প্রার্থীকে সমর্থন করেছে, আজসুর সভাপতি সুদেশ মাহাতোর বিরুদ্ধে তারা কোনও প্রার্থী দাঁড় করায়নি।

 

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Amit shah concedes defeat in jharkhand assembly election

Next Story
দলিত থেকে মতুয়া, সবাই নাগরিকত্ব পাবেন: নাড্ডা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com