বড় খবর

মধ্যরাতে শহরে শাহ, বিমানবন্দরে সমর্থকদের উপচে পড়া ভিড়

শাহের সভা ঘিরে কর্মী-সমর্থকদের মধ্যেও চাপা উত্তেজনা রয়েছে। রাত দেড়টায় বিমানবন্দরে তাঁদের ভিড় ছিল চোখে পড়ার মত।

দু’দিনের বঙ্গ সফরের জন্য শুক্রবার রাতেই কলকাতায় আসার কথা ছিল স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। কিন্তু কুয়াশা বিভ্রাটের কারণে মধ্যরাতে মহানগরে এসে পৌঁছন তিনি। শাহের সভা ঘিরে কর্মী-সমর্থকদের মধ্যেও চাপা উত্তেজনা রয়েছে। রাত দেড়টায় বিমানবন্দরে তাঁদের ভিড় ছিল চোখে পড়ার মত।

বিমানবন্দরে অমিত শাহকে স্বাগত জানাতে উপস্থিত ছিলেন রাজ্যে বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় এবং বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়, সাধারণ সম্পাদক লকেট চট্টোপাধ্যায়, অর্জুন সিংয়ের মতো নেতারা। সমর্থকদের নিরাশ করেননি শাহ। গাড়িতে ওঠার আগে তাঁদের উদ্দেশ্য হাত নেড়ে অভিবাদনও জানান।

নিউটাউনের একটি পাঁচতারা হোটেলে আগামী দু’দিন থাকবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। শনিবার প্রথম এনআইয়ের কর্তাদের সঙ্গে বৈঠক করবেন। সেখান থেকে যাবেন স্বামী বিবেকানন্দের পৈত্রিক বাড়িতে। এরপর বেলা আড়াইটেয় মেদিনীপুরের কলেজ ময়দানে জনসভা করবেন শাহ। এই সভাতেই যোগ দেওয়ার কথা শুভেন্দু অধিকারীর। রবিবার অনুব্রত মণ্ডলের শহর বোলপুরে রোড শো’র পাশাপাশি শান্তিনিকেতনেও যাবেন শাহ।

বাংলা দখলে অমিত শাহ ও বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা প্রতি মাসে এ রাজ্যে আসবেন এমনটাই খবর। ইতিমধ্যেই তৃণমূলের একাধিক বিধায়ক-নেতা বিজেপিতে নাম লেখাতে শুরু করেছেন। গেরুয়া নেতৃত্বের মত এই ধারা আগামী কয়েকমাসে বাড়বে। নির্বাচনী আবহে তাই এবার ভোটমুখী কার্যকলাপ আরও সুচারু করতে পশ্চিমবঙ্গের জন্য ৭ জন পর্যবেক্ষককেও নিয়োগ করল বিজেপি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Amit shah landed in kolkata election campaign

Next Story
‘ভুল করেছি-দিদির কাছে ক্ষমা চাইব’, ডিগবাজি জিতেন্দ্রর
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com