বড় খবর

প্রবল শ্বাসকষ্ট-জ্বর, অসুস্থ অনুব্রত মণ্ডল, আনা হচ্ছে কলকাতায়

দিন কয়েক আগেই করোনার অ্যান্টিজেন পরীক্ষা হয় তাঁর। কিন্তু পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। যদিও তাঁর আরটিপিসিআর পরীক্ষা করা হয়নি।

Anubrata Mondal health, anubrata,
অসুস্থ অনুব্রত মণ্ডল

Anubrata Mondal Health: প্রবল শ্বাসকষ্ট, সঙ্গে জ্বর, গুরুতর অসুস্থ অনুব্রত মণ্ডল। তাঁকে বোলপুর থেকে আনা হয়েছে কলকাতায়।

গত কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি। সঙ্গে শ্বাসকষ্টের সমস্যা থাকায় করোনার অ্যান্টিজেন পরীক্ষা হয় তাঁর। কিন্তু পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। যদিও তাঁর আরটিপিসিআর পরীক্ষা করা হয়নি। বাড়িতে রেখেই চিকিৎসা চলছিল তাঁর। কিন্তু অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার ক্রমাগত অবনতি হওয়ায় তাঁকে কলকাতায় এনে চিকিৎসার সিদ্ধান্ত হয়। সন্দেহ করা হচ্ছে, অনুব্রতবাবু করোনায় আক্রান্ত হতে পারেন।

আরও পড়ুন- ১৫ জুন পর্যন্ত রাজ্যে বাড়ল Covid বিধিনিষেধ, ঘোষণা মুখ্যমন্ত্রীর

হাই সুগার, প্রেশার রয়েছে তৃণমূলের এই দোর্দদণ্ডপ্রতাপ নেতার। এছাড়া একাধিক শারীরিক সমস্যা রয়েছে তাঁর। তাই অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন তাঁর অনুগামী ও দলের নেতারা।

করোনার দ্বিতীয় ঢেউয়ে বেসামাল হয়েছে গোটা দেশ। করোনারকালেই ভোট হয়েছে রাজ্যে। ফলে প্রচারে কোভিড স্বাস্থ্যবিধি মেনেই যেতে দেখা যায় অনুব্রত মণ্ডলকে। ডবল মাস্ক, স্যানিটাইজার ব্যবহার করতে দেখা গিয়েছে তাঁকে। ভোট মিটতে বাড়ির বাইরে তেমন বেরোননি মুখ্যমন্ত্রীর প্রিয় কেষ্ট মণ্ডল। কিন্তিু বাড়ির নিচের দলীয় কার্যলয়ে সকাল, সন্ধ্যায় নিয়মিত বসেছেন মানুষের কথা শুনতে। সেখান থেকেই সংক্রমণ ছড়াতে পারে বলে মনে করা হচ্ছে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anubrata mandal health condition is not well probably admitted in kolkata s hospital

Next Story
‘হেরো’ বিজেপি প্রার্থীদের কেন্দ্রীয় নিরাপত্তা তুলতে উদ্যোগী স্বরাষ্ট্র মন্ত্রক, সায় শাহেরওMHA, Y+ Category, Amit Shah, Bengal BJP, Central Security
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com