scorecardresearch

বড় খবর

‘দিলীপকেই প্রথমে গুলি করে মারা উচিত’, হুঙ্কার অনুব্রতর

‘দিলীপ ঘোষকেই গুলি করে মারা উচিত কেন্দ্রের’, বিজেপি রাজ্য সভাপতিকে এমন হুঁশিয়ারিই দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

‘দিলীপকেই প্রথমে গুলি করে মারা উচিত’, হুঙ্কার অনুব্রতর
অলঙ্করণ: অভিজিৎ বিশ্বাস।

সিএএ বিরোধী আন্দোলনকারীদের গুলি করে মারার হুমকি দিয়ে চরম বিতর্কে দিলীপ ঘোষ। এই বিতর্কে দিলীপ ঘোষকেই এবার চরম হুঙ্কার দিলেন তৃণমূলের দাপুটে নেতা অনুব্রত মণ্ডল। ‘দিলীপ ঘোষকেই গুলি করে মারা উচিত’, বিজেপি রাজ্য সভাপতিকে এমন হুঁশিয়ারিই দিলেন বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল।

ঠিক কী বলেছেন অনুব্রত মণ্ডল?

দিলীপ ঘোষকে নিশানা করে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা-য় বীরভূম জেলা তৃণমূল সভাপতি বলেন, ‘‘সরকারি সম্পত্তি নষ্টের কথা প্রথম বলেছেন দিলীপ ঘোষই। কোনও সম্পত্তি নষ্ট করা উচিত নয়। উনিই উস্কানিমূলক কথা বলছেন। কেন্দ্র সরকারের উচিত, ওঁকে প্রথম গুলি করে মারা উচিত। বাস পুড়িয়েছে, পুলিশের গাড়ি পুড়িয়েছে, থানা ভাঙচুর করেছে ওঁরা। সরকারি সম্পত্তি নষ্টের মূলে দিলীপ ঘোষ। ভদ্রতা জানে না’’।

আরও পড়ুন: দিলীপের নিন্দায় বাবুল, পাল্টা জবাব বিজেপি রাজ্য সভাপতির

কী বিতর্কিত মন্তব্য করেছিলেন দিলীপ ঘোষ?

রবিবার নদিয়ায় একটি সভায় বিজেপি রাজ্য সভাপতি বলেন, ‘‘সরকারি সম্পত্তি নষ্ট করা হচ্ছে। কার টাকা এটা? এটা আমার, আপনার টাকা। ট্রেনে আগুন লাগাচ্ছে, কার টাকা ধ্বংস করছে? এত কিছু সত্ত্বেও একটা গুলি চালানো হল না। কোনও লাঠিচার্জ-এফআইআর করা হল না। কাউকে পুলিশ গ্রেফতারও করেনি এখনও’’। এরপরই দিলীপ বলেন, ‘‘যারা আগুন জ্বালিয়ে সম্পত্তি নষ্ট করছে, তাদের কি বাপের সম্পত্তি এগুলো? কীভাবে তারা সরকারি সম্পত্তি নষ্ট করতে পারে। আসাম, উত্তরপ্রদেশে আমাদের সরকার এই বিক্ষোভকারীদের কুকুরের মতো গুলি চালিয়েছে। তাদের গ্রেফতার করে মামলা রুজু করা হয়েছে। আমরা এদেরকে জেলে ভরব, গুলি করে মারব’’।

আরও পড়ুন: বঙ্গ বিজেপির পরবর্তী সভাপতির দৌড়ে দিলীপের সম্ভাবনাই উজ্জ্বল

উল্লেখ্য, দিলীপ ঘোষের মন্তব্যের নিন্দায় সরব হয়েছেন বিজেপি সাংসদ তথা কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়। এ প্রসঙ্গে বাবুল বলেছেন, ‘‘দিলীপ ঘোষ যা বলেছেন, তাতে বিজেপির কোনও সম্পর্ক নেই। এটা তাঁর কল্পনাপ্রসূত মন্তব্য। আসাম, উত্তরপ্রদেশে আমাদের সরকার কখনই কোনও কারণেই মানুষের উপর গুলি চালায়নি। খুবই দায়িত্বজ্ঞানহীন মন্তব্য করেছেন দিলীপদা’’।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Anubrata mandal slams dilip ghosh bjp tmc