বড় খবর

রুপোর মুকুট পরে এবার ‘পগারপারে’র নিদান কেষ্টর, পাল্টা কটাক্ষ দিলীপের

‘আর তো রাজা বা মন্ত্রী হওয়া যাবে না। অনেকেই তা ধরে নিয়েছেন। তাই কেউ কেউ মুকুট পরছেন।’

রুপোর মুকুট পরা নিয়ে বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে বিঁধলেন দিলীপ ঘোষ। রাজনীতির দেওয়াল লিখন পড়তে পেরেই কেষ্ট মণ্ডল মুকুট পরছেন বলে দাবি রাজ্য বিজেপি সভাপতির।

শুক্রবার বীরভূমের নানুরে মিলন মেলায় গিয়েছিলেন অনুব্রত মণ্ডল। সেখানেই মেলা উদ্যোক্তারা দলের দোর্দণ্ডপ্রতাপ নেতাকে ২ কেজি ওজনের রুপোর মুকুট উপহার হিসাবে পরিয়ে দেন। ওই মুকুট মাথায় দিয়েই মঞ্চে বসেছিলেন দলনেত্রীর প্রিয় পাত্র কেষ্ট। এই দৃশ্য দেখতে রীতিমত হুড়োহুড়ি পড়ে যায়। পরে অবশ্য নিজস্ব মেজাজেই গেরুয়া শিবিরের বিরুদ্ধে তোপ গাহেন তিনি।

সেই মুকুট পরা নিয়েই শনিবার অনুব্রতকে বিঁধেছেন দিলীপ ঘোষ। এদিন সকালে টালা পার্কে চা চক্রে যোগ দেন বিজেপি রাজ্য সভাপতি। সেখানেই এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আর তো রাজা বা মন্ত্রী হওয়া যাবে না। অনেকেই তা ধরে নিয়েছেন। তাই কেউ কেউ মুকুট পরছেন।’

আরও পড়ুন- গেরুয়া নজরে বাঙালি আবেগ-আদিবাসী ও মতুয়া ভোট, ফের জানুয়ারিতেই বঙ্গে শাহ-নাড্ডা

গুড়-বাতাসা, চরাম চরাম, পাঁচন দাওাইয়ের পর এবার বিজেপিকে ‘ঠেঙিয়ে পগারপারে’ পাঠানোর নিদান দিয়েছেন অনুব্রত মণ্ডল। তাঁর কথায়, ‘এডাল থেকে ওডাল যাবে, বিরাট হুনু হয়ে গিয়েছ? পারবেন না এদের পগারপার করতে? ঠেঙিয়ে বিজেপিকে পগারপার করেদিন।’ এদিনই আবার মেদিনীপুর থেকে তৃণমূলকে ঝেঁটিয়ে সাফের ঘোষণা করেছিলেন শুভেন্দু অধিকারী। এ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেছেন, ‘পাহাড় থেকে জঙ্গলমহল- সর্বত্র তৃণমূল সাফ হবে। এই কাজ সাগরে এসে শেষ হবে।’

ভোট এলেই তৃণমূলের অনুব্রত মণ্ডল আর বিজেপির দিলীপ ঘোষের বাক যুদ্ধ তৃণমূল-বিজেপি তরজায় নতুন মাত্রা যোগ করে। বিধানসভার দিন ঘোষণা না হলেও এই দুই হেভিওয়েটের বাক-তরজায় উত্তাপ ছড়াচ্ছে বঙ্গ রাজনীতিতে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Anubrata mondal slams bjp dilip ghosh attack tmc

Next Story
গেরুয়া নজরে বাঙালি আবেগ-আদিবাসী ও মতুয়া ভোট, ফের জানুয়ারিতেই বঙ্গে শাহ-নাড্ডা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com