“জ্যোতিপ্রিয় মল্লিকের কাছে ২০ কোটি টাকা এল কীভাবে”?

অর্জুন সিং-এর এমন অভিযোগের প্রতিক্রিয়ায় পাল্টা আক্রমণের পথে হেঁটেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলেন, ‘‘অর্জুন হচ্ছে গাঁয়ে মানে না আপনি মোড়েল গোছের। ওঁর লেখাপড়ার যোগ্যতা খুব কম..."।

By: Kolkata  March 27, 2019, 2:47:15 PM

খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে সরব হলেন অর্জুন সিং। একদা তাঁর ‘জেলা সভাপতি’র বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন সদ্য বিজেপিতে যোগ দিয়ে ব্যারাকপুর লোকসভা কেন্দ্রে টিকিট পাওয়া অর্জুন সিং। ভাটপাড়ার বিধায়ক তথা ভাটপাড়া পুরসভার চেয়ারম্যানের অভিযোগ, ‘‘খাদ্যমন্ত্রীর বিরুদ্ধে অনেক ফাইল আছে আমার কাছে। ওঁর কাছে ২০ কোটি টাকা কীভাবে এল? তদন্ত চলছে।’’ অর্জুনের তীর্যক মন্তব্য, জ্যোতিপ্রিয় মল্লিকের যা উচ্চতা, সেই মাপের ফাইল রয়েছে তাঁর বিরুদ্ধে।

অর্জুন সিং-এর এমন অভিযোগের প্রতিক্রিয়ায় পাল্টা আক্রমণের পথে হেঁটেছেন জ্যোতিপ্রিয় মল্লিক। তিনি বলেন, ‘‘অর্জুন হচ্ছে গাঁয়ে মানে না আপনি মোড়েল গোছের। ওঁর লেখাপড়ার যোগ্যতা খুব কম। ভারতের সংস্থাকে দিয়ে নয়, রাষ্ট্রপুঞ্জে গিয়ে অভিযোগ জানাক। ওঁর লেভেল তো অনেক বড়। উনি তো আমেরিকার প্রেসিডেন্টের সঙ্গে কথা বলেন। ওঁর মতো অত বড় মাপের নই আমি।’’

আরও পড়ুন- ২৪ তারিখের পর অর্জুন সিং কপাল চাপড়াবেন: জ্যোতিপ্রিয় মল্লিক

প্রসঙ্গত, মুকুল রায়ের হাত ধরে দিন কয়েক আগেই গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং। রাজনৈতিক মহলের একাংশের মতে, আসন্ন লোকসভা নির্বাচনে ব্যারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলর টিকিট না পেয়েই বিজেপিতে নাম লিখিয়েছেন অর্জুন। অর্জুন বিজেপিতে যাওয়ার পরই তাঁর বিরুদ্ধে সরব হয়েছে তৃণমূলে একদা তাঁর সতীর্থরা। ভাটপাড়া-নৈহাটি সমবায় সমিতির শীর্ষপদ থেকে সরানো হয়েছে তৃণমূলত্যাগী এই বিধায়ককে। এই সমবায়ের বোর্ড ভেঙে দিয়ে প্রশাসক নিয়োগ করেছে রাজ্যসরকার। উল্লেখ্য, ভাটপাড়ার বিধায়ক অর্জুন সিং বিজেপি-তে যোগ দেওয়ার পর তৃণূলেরের উত্তর চব্বিশ পরগনা জেলা সভাপতি তথা রাজ্যের খাদ্যমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক বলেন, “ও রাষ্ট্রশক্তির সঙ্গে লড়াই করতে পারবে না”। বোর্ড ভাঙার বিষয়ে অর্জুন সিং বলেন, গায়ের জোরে এসব করছে শাসক দল। আদালতের দ্বারস্থ হবেন তাঁরা।

আরও পড়ুন- নোটিশে কাজ হলো না, অনুব্রতকে এবার সতর্কতা বার্তা কমিশনের

সম্প্রতি, বিধাননগরের মেয়র তথা রাজারহাট-নিউটাউনের তৃণমূল বিধায়ক সব্যসাচী দত্তের দল বদল প্রসঙ্গেও মুখ খুলেছেন অর্জুন সিং। তাঁকে এ বিষয়ে প্রশ্ন করা হলে অর্জুন বলেন, “শুধু সব্যসাচী নয়, তৃণমূলের আরও একশো বিধায়ক বিজেপিতে যোগ দেবেন”।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arjun singh jyotipriya mallick involve in war of words

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X