scorecardresearch

বড় খবর

মমতাই আমাকে খুনের ষড়যন্ত্র করেছেন, বিস্ফোরক অর্জুন সিং

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে খুনের ষড়যন্ত্রের অভিযোগ করলেন অর্জুন সিং। পাশাপাশি মুকুল রায়ের সুরেই তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে এফআইআর করার হুঁশিয়ারি দিলেন অর্জুন।

arjun singh, অর্জুন সিং, মমতা , mamata banerjee, মমতা বন্দ্যোপাধ্যায়, মমতা ব্যানার্জী, arjun singh latest news, অর্জুন সিংয়ের খবর, mamata, mukul , মুকুল
অর্জুন সিং, মমতা।

হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পরই একদা দলনেত্রীর বিরুদ্ধে গর্জে উঠলেন তৃণমূলের প্রাক্তন ‘বাহুবলী’ নেতা তথা বিজেপি সাংসদ অর্জুন সিং। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে খুনের ষড়যন্ত্রের অভিযোগ করলেন অর্জুন সিং। পাশাপাশি মুকুল রায়ের সুরেই তৃণমূল সুপ্রিমোর বিরুদ্ধে এফআইআর করার হুঁশিয়ারি দিলেন অর্জুন। উল্লেখ্য, গত রবিবার শ্যামনগরে পার্টি অফিস দখল ঘিরে ধুন্ধুমার কাণ্ড ঘটে। এ ঘটনায় মাথা ফাটে ব্যারাকপুরের সাংসদের। এ ঘটনায় মমতার বিরুদ্ধে আঙুল তুলে মুকুল দাবি করেন, ‘‘অর্জুনকে খুন করতে চেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, তাঁকে অবিলম্বে গ্রেফতার করতে হবে’’। মুকুলের যে মন্তব্য নিয়ে তোলপাড় রাজ্য রাজনীতি। সেই আবহেই এবার মমতার বিরুদ্ধে যেভাবে সুর চড়ালেন অর্জুন, তা রাজনৈতিকভাবে তাৎপর্যপূর্ণ বলেই মত সংশ্লিষ্ট মহলের একাংশের।

আরও পড়ুন: মান ভাঙালেন মুকুল, ‘বিজেপিতেই শোভন-বৈশাখী’

ঠিক কী বলেছেন অর্জুন সিং?
মঙ্গলবার হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর ভাটপাড়ার দাপুটে নেতা অর্জুন সিং বলেন, ‘‘যেদিন থেকে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছি, সেদিন থেকে আমার নামে মামলা করে যাচ্ছেন…এখানে সাংসদ, বিধায়ক, সাংবাদিকের সুরক্ষা নেই। মমতা বন্দ্যোপাধ্যায় ক্ষমতার অপব্যবহার করছেন’’। এরপরই অর্জুন বলেন, মুখ্যমন্ত্রী খুনের ষড়যন্ত্র করেছেন, তাঁর বিরুদ্ধে এফআইআর করা হবে। অন্যদিকে, সিপির লাঠির ঘায়েই তাঁর মাথা ফেটেছে বলে এদিন ফের দাবি করেছেন অর্জুন। যদিও আগেই অর্জুনের এ দাবি অস্বীকার করেছে পুলিশ।

আরও পড়ুন: জল্পনা বাড়ালেন সব্যসাচী, দিলীপ-মুকুলের সঙ্গে গণেশ পুজোর পর অর্জুনের সঙ্গে সাক্ষাৎ

এদিকে, অর্জুনের উপর আক্রমণের ঘটনায় মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে মন্তব্যের জেরে মুকুল রায়ের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য। ‘‘অর্জুনকে খুন করেছে চেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়, তাঁকে অবিলম্বে গ্রেফতার করতে হবে’’, সোমবার এ মন্তব্যই করেন মুকুল রায়। এর জেরেই মুকুলের বিরুদ্ধে থানায় অভিযোগ বলে জানা গিয়েছে। যদিও মঙ্গলবার মুকুল রায় ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে বলেন, “আমি এখনও একই কথা বলছি। অর্জুন সিংকে মারার ঘটনার কারিগর মমতা বন্দ্যোপাধ্যায়। অর্জুন সিং-কে মেরে ফেলার জন্য যে আক্রমণ হয়েছে সে জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে এফআইআর হওয়া উচিত। আমি আগের বক্তব্যেই অবস্থান করছি। বক্তব্য থেকে সরছি না।”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Arjun singh slams mamata banerjee bjp tmc mukul