scorecardresearch

ভোটের আগেই ভোটে হারলেন অর্জুন সিং

আস্থা ভোটে হেরে গেলেন অর্জুন সিং। ২২-১১ ভোটে হারলেন অর্জুন সিং। ভাটপাড়া পুরসভার পুরপ্রধান পদ থেকে অপসারিত অর্জুন।

ভোটের আগেই ভোটে হারলেন অর্জুন সিং
অর্জুন সিং। ছবি: ফেসবুক।

ভাটপাড়া পুরসভায় ধাক্কা খেলেন অর্জুন সিং। আস্থা ভোটে হেরে গেলেন অর্জুন সিং। ২২-১১ ভোটে হারলেন অর্জুন সিং। ভাটপাড়া পুরসভার পুরপ্রধান পদ থেকে অপসারিত অর্জুন। অর্জুন সিংয়ের বিরুদ্ধে পুরসভায় অনাস্থা প্রস্তাব আনে তৃণমূল। প্রসঙ্গত, কয়েকদিন আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন অর্জুন। ব্যারাকপুরে এবার বিজেপির টিকিটে লড়ছেন অর্জুন।

আরও পড়ুন: অর্জুন সিংয়ের বিরুদ্ধে এফআইআর তৃণমূলের যুব নেতার

ভাটপাড়া পুরসভায় আস্থা ভোটে হারের পর অর্জুন সিং যে এতটুকুও বিচলিত হননি, তা তাঁর বক্তব্যেই স্পষ্ট। এ প্রসঙ্গে ব্যারাকপুরের বিজেপি প্রার্থী বলেন, ‘‘আগামী দিনে আরও ভোটের ব্যবধান বাড়বে। আমার হাতে ১১ জনই ছিলেন। ১১জনেরই সমর্থন পেয়েছি। নির্বাচন কমিশনের কাছে দৃষ্টি আকর্ষণ করব, বারাকপুর এলাকাকে যেন অতিস্পর্শকাতর হিসেবে ঘোষণা করা হয়।’’

আরও পড়ুন: ২৪ তারিখের পর অর্জুন সিং কপাল চাপড়াবেন: জ্যোতিপ্রিয় মল্লিক

এদিকে ভাটপাড়া পুরসভায় আস্থা ভোটে অর্জুন সিংয়ের হারের পর উৎসবে মাতেন তৃণমূল কর্মী-সমর্থকরা। অন্যদিকে, কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে পদযাত্রা করে পুরসভা থেকে বেরিয়ে যান অর্জুন।

প্রসঙ্গত, বিজেপিতে অর্জুনের যোগদানের পরই নড়েচড়ে বসে তৃণমূল নেতৃত্ব। দল থেকে অর্জুনকে ৬ বছরের জন্য সাসপেন্ডও করা হয়। ভাটপাড়ার পুরপ্রধান ও বিধায়ক পদের প্রেক্ষিতে তাঁর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ারও হুঁশিয়ারি দেওয়া হয় আগে।

 

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Arjun singh tmc bjp bhatpara floor test