বড় খবর

করোনা আক্রান্ত মন্ত্রী অরূপ বিশ্বাস, রয়েছে উপসর্গ

আপাতত রাজ্যের বিদ্যুৎ ও ত্রীড়ামন্ত্রীকে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

arup biswas bengal power and sports minister covid positive
রাজ্যের বিদ্যুৎ ও ত্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাস।

করোনা আক্রান্ত হলেন বাংলার মন্ত্রী অরূপ বিশ্বাস। তাঁর শরীরে মৃদু উপসর্গ রয়েছে বলে জানা গিয়েছে। আপাতত রাজ্যের বিদ্যুৎ ও ত্রীড়ামন্ত্রীকে দক্ষিণ কলকাতার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শরীরে উপসর্গ দেখা দেওয়ায় নমুনা পরীক্ষা করার মন্ত্রী। রিপোর্ট পজিটিভ আসে। এরপর আর কোনও ঝুঁকি নিতে চাননি অরূপ বিশ্বাস। বেসরকারি হাসপাতালে ভর্তি হতে রাজি হয়ে যান। হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে মন্ত্রীর শরীরে অক্সিজেনের মাত্রার উপর নজর রাখা হচ্ছে। ওমিক্রন আক্রান্ত কিনা- তা জানতে জিনোম সিকোয়েন্সিংয়ের জন্য নমুনা পাঠানো হতে পারে।

ওমিক্রন উদ্বেগের মাঝেই বাংলাজুড়েই বেড়েছে করোনার প্রকোপ। উদ্বেগজনক পরিস্থিতি কলকাতার। গতকালই শহরের সংক্রমিতের সংখ্যা ছিল প্রায় দু’হাজার। তার মাঝেই চলেছে উৎসব পালন। শিকেয় স্বাস্থ্যবিধি। সে ছবি বারে বারেই ধরা পড়েছে। তার মাঝেই এল রাজ্যের মন্ত্রীর শরীরে করোনা ভাইরাসের জীবাণু মেলার খবর।

কলকাতার পুরভোটে টালিগঞ্জ এলাকার নানা ওয়ার্ডে দলীয় প্রার্থীদের প্রচারে দেখা গিয়েছিল অরূপ বিশ্বাসকে। কলকাতার মেয়রের শপথগ্রহণ অনুষ্ঠানেও ছিলেন তিনি। সেই অনুষ্ঠানে যোগদানের পরেই মেয়র পারিষদ স্বপন সমাদ্দার, বোরো-৪ এর চেয়ারপার্সন সাধনা বসু ও বিধায়ক তাপস রায় করোনা আক্রান্ত হয়েছেন। ওই অনুষ্ঠানে হাজির আরও অনেকের সংক্রমিত হতে পারেন বলে আশঙ্কা ছিলই। তাই সত্যি হল। এবার রাজ্যের বিদ্যুৎ ও ক্রীড়ামন্ত্রীর সংক্রমিত হওয়ার খবর মিলল।

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Arup biswas bengal power and sports minister covid positive

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com