দু’বছরে চারবার হামলা, চক্রান্ত দেখছেন কেজরি

"আমরা ওদের চলার পথে বাধা হয়ে দাঁড়িয়েছি। ওরা একসঙ্গে মিলে আমাকে মেরে ফেলতে চায়। তাই বারবার আমার ওপর হামলা চালানোর নির্দেশ দিচ্ছে।"

By: New Delhi  Updated: November 22, 2018, 7:41:48 AM

মঙ্গলবার তাঁর মুখের দিকে তাক করে দিল্লি সেক্রেটারিয়েট অর্থাৎ সচিবালয়ে লিফটের সামনে লঙ্কার গুঁড়ো ছুড়ে মারেন এক ব্যক্তি। সেই প্রেক্ষিতেই বুধবার দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল বললেন, ঘটনাটি “ছোটোখাটো ইস্যু” নয়, এবং তাঁর ওপর এই হামলার “নির্দেশ” দেওয়া হয়েছে।

“গত দু’বছরে এই নিয়ে চারবার আমার ওপর হামলা হলো। এটা ছোটোখাটো ইস্যু নয়, এগুলো নির্দেশ মেনে করা হয়েছে। আমরা ওদের চলার পথে বাধা হয়ে দাঁড়িয়েছি। ওরা একসঙ্গে মিলে আমাকে মেরে ফেলতে চায়। তাই বারবার আমার ওপর হামলা চালানোর নির্দেশ দিচ্ছে,” হরিয়ানার সোনিপতে বলেন কেজরিওয়াল।

আরও পড়ুন: রাজধানীতে লঙ্কাকাণ্ড! মায়ের অসুস্থতার কারণ দেখিয়ে সচিবালয়ে ঢুকেছিলেন অভিযুক্ত

মঙ্গলবারের হামলাকারীর নাম অনিল কুমার শর্মা, এবং আপাতত দিল্লি পুলিশের হেফাজতে তিনি। ৪১ বছর বয়সী এই ব্যক্তি দাবি করেছেন, তিনি গুরগাঁওয়ের একটি সংস্থায় কর্মরত।

আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা, যিনি হামলার সময় মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন, বলেন যে ঘটনাটি ঘটে দুপুর ২.২৫ নাগাদ, যখন কেজরিওয়াল সচিবালয় থেকে বেরিয়ে খেতে যাচ্ছিলেন। “ওঁর হাত এসে পড়ে সিএম-এর মুখের ওপর, যার ফলে সিএম-এর চশমা খুলে পড়ে যায়। এক টুকরো কাচ ওই লোকটির হাতেই থেকে যায়, আরেক টুকরো পড়ে যায়,” ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন চাড্ডা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Arvind kejriwal alleges attacks on him being ordered

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement