বড় খবর

কলকাতায় আসাউদ্দিনের সভা বাতিল, ব্রিগেড ভাবনা মিমের

আগাম ঘোষণা করেও আগামিকাল, বৃহস্পতিবার রাজ্যে আসছেন না এআইএমআইএম প্রধান সাংসদ আসাদ-উদ্দিন ওয়েসি।

এভাবেই চলেছিল সভার প্রচার। এক্সপ্রেস ফোটো- পার্থ পাল

আগাম ঘোষণা করেও আগামিকাল, বৃহস্পতিবার রাজ্যে আসছেন না এআইএমআইএম প্রধান সাংসদ আসাদ-উদ্দিন ওয়েসি। এদিন এরাজ্যের সংগঠনের দায়িত্বপ্রাপ্ত জামিরুল হাসান একথা জানান। তিনি বলেন, “সভা করার জন্য প্রশাসন অনুমতি দেয়নি। তাই সভা বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার সর্বভারতীয় মিম প্রধানের রাজ্য সফরের কর্মসূচি বাতিল করা হয়েছে। আগামি মাসে ব্রিগেডে সভা করব।”

আগামিকাল বৃহস্পতিবার মেটিয়াব্রুজে জনসভায় বক্তব্য রাখার কথা ছিল আসাদ-উদ্দিন ওয়েসির। ওই জনসভা নিয়ে প্রচারও করেছে সংগঠনের রাজ্য নেতৃত্ব। এদিন জামিরুল হাসান বলেন, “প্রশাসনিক ও স্থানীয় শাসকদলের নেতাদের চাপে বাতিল হয়ে গেল মেটিয়াব্রুজে জনসভা। 10 দিন আগে থেকেই অনুমতি চেয়েছি। ওরা বলছে খেলা হবে, মানুষ মেরে খেলা হবে,আমরা এই মানুষ মারার খেলা খেলতে রাজি নই, তাই সভা বাতিল হল। সারা রাজ্য থেকেই কর্মীদের আসার কথা ছিল। আসাদ-উদ্দিন সাহেব নির্দেশ দিয়েছেন প্রশাসন সভার অনুমতি দিলে তবেই সভা হবে।”

এর আগেও কলকাতায় কর্মসূচি নিতে পারেনি মিম। তবে এই জনসভা বাতিল হলেও বিধানসভা নির্বাচনের আগে ব্রিগেডে সভা করার প্রস্তুতি নিচ্ছে এমআইএম। জামিরুল হাসান বলেন, “আগামি মাসে ব্রিগেড করার চেষ্টা করব। ভাইজানের ইন্ডিয়ান সেকুলার ফ্রণ্টের সঙ্গে যৌথ ভাবে ব্রিগেড করার কথা ভাবা হয়েছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Asaduddin owaisi led aimim meeting canceled at kolkata

Next Story
মনোজের পাল্টা দিন্দা! তৃণমূল-বিজেপির ‘খেলা’ এবার ক্রিকেট ময়দানে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com