বড় খবর

জল্পনার মাঝেই রাজনীতিতে যোগ নিয়ে মহারাজকে বিশেষ পরামর্শ অশোকের

সম্প্রতি ক্রিকেটের মহারাজ সৌরভকে নিয়ে গেরুয়া শিবিরে যোগ নানা জল্পনা শুরু হয়েছে।

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিজেপি যোগের জল্পনার মাঝে তাঁর বেহালার বাড়িতে হাজির হয়েছেন শিলিগুড়ির সিপিএম বিধায়ক অশোক ভট্টাচার্য। দীর্ঘ সময় তাঁদের মধ্যে কথা হয়েছে। শিলিগুড়ি পুরপ্রশাসক সৌরভকে পরামর্শ দিয়েছেন রাজনীতিতে না আসার জন্য। বরং তিনি মনে করেন ক্রিকেট সৌরভকে জনপ্রিয়তার শীর্ষে নিয়ে গেছে। অতএব রাজনীতি থেকে দূরে থাকাই তাঁর শ্রেয়।

সম্প্রতি ক্রিকেটের মহারাজ সৌরভকে নিয়ে গেরুয়া শিবিরে যোগ নানা জল্পনা শুরু হয়েছে। সেই জল্পনার মাঝেই তিনি রাজ্যপাল জাগদীপ ধনকড়ের সঙ্গে বৈঠক করেছেন। তারপর দিল্লিতে একই মঞ্চে অমিত শাহের সঙ্গে তাঁকে দেখা গিয়েছে। নানা মহল থেকে প্রশ্ন উঠতে শুরু করে তাহলে কি সৌরভ বিজেপিতে যোগ দিচ্ছেন? এমনকি অমিত শাহকে সৌরভ প্রসঙ্গে প্রশ্ন করা হলে সরাসরি তিনি না বলেননি। বরং অমিত শাহ জল্পনা উসকে দিয়ে বলেছিলেন তালিকা আরও দীর্ঘ।

বুধবার সৌরভের বাড়ি গিয়ে মধ্যাহ্ন ভোজন সেরেছেন সিপিএম বিধায়ক অশোক ভট্টাচার্য। পরে তিনি ফেসবুক পোস্ট লিখেছেন বুধবার তিনি সৌরভ ও ডোনার সঙ্গে অনেক গল্প করেছেন। তাঁর প্রার্থী হওয়ার জন্য আগাম শুভেচ্ছা জানিয়েছেন সৌরভ। তবে অশোকবাবু চান না সৌরভ যাতে রাজনীতিতে না আসে। সেটা তাঁকে বলেছেন তিনি।

কী লিখেছেন অশোক ভট্টাচার্য?

‘আজ সৌরভ গাঙ্গুলির বাড়িতে বসে সৌরভ আর ডোনার সাথে অনেক গল্প হলো।

শিলিগুড়ির খবর, ক্রিকেট নিয়ে আলোচনা হলো। আমি ইলেকশনে লড়ছি কিনা তাও জানতে চাইলো!
তার জন্যে আগাম শুভেচ্ছাও জানিয়ে রাখলো।

রাজনীতির কথা প্রসঙ্গে আমার মত,ওর রাজনীতিতে যুক্ত না হওয়া, তাও বলেছি। কথা প্রসঙ্গে বলেছি ক্রিকেট ওকে জন প্রিয়তার তুঙ্গে নিয়ে গেছে। দেশের মানুষ চায় তা যেন অব্যাহত থাকে। ওর সাথে শিলিগুড়ির ক্রিকেট নিয়েও কথা হয়। ও সব রকম সহযোগিতা করবে। একবার এসব নিয়ে কথা বলতে শিলিগুড়িতে আসবে। তখন আমাদের বাড়িতে গিয়ে ওর কাকিমার সাথে দেখা করে আসবে বললো। ছবিটা তুলেছে ডোনা।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Asok bhattacharya s special advice to sourav ganguly on join politics

Next Story
‘আমি বিজেপিতেই আছি’, বিদ্রোহে ইতি টেনে বললেন সাংসদ শান্তনু
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com