তিনসুকিয়ায় নিহতদের পরিবারের কাছে তৃণমূল কংগ্রেসের প্রতিনিধি দল

টিএমসির এক প্রবীণ নেতা জানিয়েছেন, প্রতিনিধিদল সরাসরি ডিব্রুগড় হয়ে তিনসুকিয়ায় পৌঁছবে। তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায় এ ঘটনায় আদলতের নজরদারিতে তদন্তের দাবি করেছেন।

By: Kolkata  Published: November 4, 2018, 10:36:41 AM

তৃণমূল কংগ্রেস নেতাদের একটি প্রতিনিধিদল তিনসুকিয়ায় নিহতদের পরিবারের সঙ্গে দেখা করার জন্য ডিব্রুগড় পৌঁছেছেন। ওই প্রতিনিধিদলের নেতৃত্বে রয়েছেন তৃণমূল রাজ্যসভা সাংসদ ডেরেক ও ব্রায়েন। এ ছাড়া ওই দলে রয়েছেন লোকসভা সাংসদ মমতা বালা ঠাকুর, রাজ্যসভা সাংসদ নাদিমুল হক এবং বিধায়ক মহুয়া মৈত্র। সংবাদসংস্থা পিটিআই এ খবর জানিয়েছে।

টিএমসির এক প্রবীণ নেতা জানিয়েছেন, প্রতিনিধিদল সরাসরি ডিব্রুগড় হয়ে তিনসুকিয়ায় পৌঁছবে।

বৃহস্পতিবার রাতে অজ্ঞাতপরিচয় বন্দুকধারীর হাতে খুন হন পাঁচজন। এঁদের মধ্যে একই পরিবারের তিনজন রয়েছেন।
শুক্রবরাই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই হত্যাকাণ্ডের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন এবং সারাদেশে যে হিংসার পরিবেশ ছড়িয়েছে বলে মন্তব্য করেন।

তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্য়ায় এ ঘটনায় আদলতের নজরদারিতে তদন্তের দাবি করেছেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে আসামের মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনওয়ালের ইস্তফার দাবিও তুলেছেন অভিষেক। গত ২ সেপ্টেম্বর তৃণমূল কংগ্রেসের এক প্রতিনিধিদল এনআরসি সংকটের জেরে আসামের শিলচর পৌঁছলে তাঁদের বিমানবন্দরেই আটকে দেওয়া হয়েছিল। তাঁদের বিমানবন্দর চত্বর ছাড়তে দেওয়া হয়নি। পরদিন তাঁদের বিমানে করে ফেরত পাঠিয়ে দেওয়া হয়।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Assammurder tmc delegation at tinsukia

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং