বড় খবর

‘অবশেষে উচ্চ শিক্ষিত মানুষ বিজেপির রাজ্য সভাপতি’, ঘুরিয়ে দিলীপকে খোঁচা বাবুলের

দিন কয়েক আগেই দিলীপ ঘোষকে ‘বর্ণপরিচয়’ উপহার দেবেন বলেও কটাক্ষ করেছিলেন বাবুল সুপ্রিয়।

At last a qualified person will lead bengal bjp, withouttaking name babul supriya criticise Dilip Ghosh
নাম না করে দিলীপ ঘোষের সমালোচনায় বাবুল সুপ্রিয়

বঙ্গ বিজেপির দায়িত্বে বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার। দিলীপ ঘোষের স্থলাভিষিক্ত হয়েছেন তরুণ এই রাজনীতিবিদ। টুইটে সুকান্তকে শুভেচ্ছা জানিয়েছেন সদ্য বিজেপি ছেড়ে তৃণমূলে যাওয়া বাবুল সুপ্রিয়। তবে সুকান্তকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি নাম না করে টুইটে দিলীপ ঘোষকে খোঁচা বাবুলের।

টুইটে ঠিক কী লিখেছেন বাবুল সুপ্রিয়? বাবুল লেখেন, ‘যাক অবশেষে একজন উচ্চ শিক্ষিত মানুষ বিজেপির রাজ্য সভাপতি হলো। সুকান্তর জন্য আমার অনেক শুভেচ্ছা রইলো.. এটাই কাম্য যে রাজনৈতিক বৈরিতা যেন শত্রুতা না হয়।” দিন কয়েক আগেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছেন বাবুল সুপ্রিয়। তৃণমূলের হয়েই এবার বঙ্গ রাজনীতিতে আরও বেশি সক্রিয় হয়ে উঠতে চান প্রাক্তন এই কেন্দ্রীয় মন্ত্রী। বিজেপিতে থাকাকালীন দিলীপ ঘোষের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল অম্লমধুর। তবে প্রকাশ্যে সে বিষয়ে কোনওদিনই কেউ কিছু বলেননি। নানা ইস্যুতে একাধিকবার মত-বিরোধ তৈরি হলেও শেষমেশ দু’জনেই তা সামলে নিয়েছিলেন।

তবে তাল কেটেছে বাবুলের জোড়াফুল-যোগের পর। দিলীপ ঘোষকে নিশানা করে প্রকাশ্যে সরব হচ্ছেন বাবুল। দিলীপ ঘোষের একাধিক মন্তব্যে এরাজ্যে বিজেপিকে যথেষ্ট বিড়ম্বনায় পড়তে হয়েছে বলেও সরব হয়েছেন বাবুল। দিলীপ ঘোষের শিক্ষা নিয়েও কটাক্ষ করতে দেখা গিয়েছে তাঁকে। দিন কয়েক আগেই দিলীপ ঘোষকে ‘বর্ণপরিচয়’ উপহার দিতে চান বলে সাংবাদিকদের জানান বাবুল। এবার সুকান্ত মজুমদারকে শুভেচ্ছা জানাতে গিয়েও দিলীপ ঘোষকে ঘুরিয়ে নিশানা প্রাক্তন এই কেন্দ্রীয় মন্ত্রীর।

আরও পড়ুন- Daily Horoscope, 23 September 2021: লক্ষীবারে অর্থলাভ কার কার! পড়ুন রাশিফল

বিজেপিতে প্রথম একাদশে সুযোগ পাচ্ছিলেন না, তাই দলবদল। তৃণমূলে যোগ দিয়েই একথা জানিয়েছিলেন আসানসোলের সাংসদ। এদিকে, তৃণমূলও বাবুলকে পেয়ে বেশ খুশি। তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ব্যক্তিগতভাবে বাবুলকে স্নেহ করেন। বাবুলকে দলে গুরুত্বপূর্ণ জায়গা দিতে চায় তৃণমূলের শীর্ষ নেতৃত্ব।

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তেথাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: At last a qualified person will lead bengal bjp withouttaking name babul supriya criticise dilip ghosh

Next Story
যুদ্ধ ঘোষণা! ‘আত্মত্যাগ করব কিন্তু সিধুকে মুখ্যমন্ত্রী হতে দেব না’, হুঙ্কার ক্যাপ্টেনেরPunjab Politics
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com