scorecardresearch

বড় খবর

অনুব্রতকে পাঁচন মেখে নকুলদানা খাওয়াবেন বাবুল!

সম্প্রতি ‘এই তৃণমূল আর না’ শীর্ষক গান রেকর্ড করে নির্বাচনী বিধিভঙ্গের দায়ে নির্বাচন কমিশনের বিরাগভাজন হয়েছেন বাবুল। এছাড়াও শনিবার কমিশন জানিয়েছে, বাবুলের টুইটার হ্যান্ডেলের ওপরেও নজর রাখছে তারা।

অনুব্রতকে পাঁচন মেখে নকুলদানা খাওয়াবেন বাবুল!

সময় এলে অনুব্রত মণ্ডলকে নিজের বাড়ির দালানে নিমন্ত্রণ করে পাঁচন মেখে নকুলদানা খাওয়াবেন তিনি। ‘তিনি’ মানে কেন্দ্রীয় মন্ত্রী এবং আসানসোল লোকসভা কেন্দ্রের সাংসদ বাবুল সুপ্রিয়।

আজ নিজেই টুইট করে এই তীব্র শ্লেষাত্মক কটাক্ষ ছুড়ে দিয়েছেন বাবুল, বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে লক্ষ্য করে। সম্প্রতি ‘এই তৃণমূল আর না’ শীর্ষক গান রেকর্ড করে নির্বাচনী বিধিভঙ্গের দায়ে নির্বাচন কমিশনের বিরাগভাজন হয়েছেন বাবুল। এছাড়াও শনিবার কমিশন জানিয়েছে, বাবুলের টুইটার হ্যান্ডেলের ওপরেও নজর রাখছে তারা। কিন্তু গান বিতর্কের রেশ কাটতে না কাটতেই অনুব্রতর উদ্দেশ্যে বিদ্রুপাত্মক এই টুইট ফের বিতর্কের কেন্দ্রে এনে ফেলল বিজেপি-র তারকা সাংসদ বাবুলকে। যাঁর বিরুদ্ধে আসানসোলে তৃণমূল প্রার্থী করেছে অভিনেত্রী মুনমুন সেনকে।

আরও পড়ুন: Lok Sabha elections 2019: ফের একবার শহরে মোদীর সভার ঘোষণা, আশায় বঙ্গ বিজেপি

টুইটে ঠিক কী লিখেছেন বাবুল? সম্প্রতি অনুব্রত স্বভাবসিদ্ধ ভঙ্গিতে মন্তব্য করেছিলেন, “ভোটের সময় রাজ্যে নির্বাচন কমিশনকে নকুলদানা খাওয়াব।” এর আগেও বিভিন্ন নির্বাচনের সময়ে নানা ইঙ্গিতবহ মন্তব্য করে শিরোনামে এসেছেন অনুব্রত। কখনও বলেছেন, বিরোধীরা রাস্তায় নামলে দেখবে, রাস্তায় ‘উন্নয়ন’ দাঁড়িয়ে আছে। কখনও বিরোধীদের ‘গুড় বাতাসা’ খাওয়ানোর কথা বলেছেন, কখনও বলেছেন ‘পাঁচন’ গেলানোর কথা।

সেই ‘পাঁচন’ আর ‘নকুলদানা’ প্রসঙ্গ তুলেই বাবুলের টুইট-কটাক্ষ। নকুলদানা খাওয়ানো প্রসঙ্গে অনুব্রতর ছবিসম্বলিত একটি প্রতিবেদনের স্ক্রিনশট দিয়ে বাবুল টুইটে লিখেছেন, “সময় আসুক – আসবেও, আর তখন আমার বাড়ি দালানে ‘নিমন্ত্রণ’ করে এনে ভাইটিকে পাঁচন দিয়ে মেখে নকুলদানা খাওয়াবো!! আজকের তারিখটা লেখা থাক!!”

বাবুলের এই টুইট রাতারাতি চর্চার বিষয় হয়ে উঠেছে রাজনৈতিক মহলে। ক্ষমতায় এলে অনুব্রতর ‘দাওয়াই’ অনুব্রতর উপরই প্রয়োগ করা হবে, এই ইঙ্গিতই আগাম দিয়ে রেখে বঙ্গ-রাজনীতির উত্তাপ বাড়িয়ে দিয়েছেন বাবুল।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Babul supriyo anubrata mandal west bengal tmc bjp