scorecardresearch

বড় খবর

Babul Supriyo: ‘কর্মীরা যখন মার খাচ্ছেন তখনই কেন দল ছাড়লেন মুকুল’, তোপ বাবুলের

Babul Supriyo Facebook Post Mukul Roy: “বিজেপির ছেলেদের ওপর অত্যাচার হচ্ছে তখন পাঞ্জাবিতে রক্তের দাগ ধুয়ে তৃণমূলের সঙ্গে কোলাকুলি করছেন মুকুলদা।”

বাবুল সুপ্রিয়, মুকুল রায়, বিজেপি, তৃণমূলে মুকুল, বাবুলের ফেসবুক পোস্ট, Babul supriyo, Mukul Roy, BJP, Babul supriyo Facebook
মুকুলের দল বদল নিয়ে বিস্ফোরক বাবুল

Mukul Roy, Babul Supriyo: মুকুল রায়ের দল বদল নিয়ে এবার সুর চড়ালেন বাবুল সুপ্রিয়। বর্ষীয়ান রাজনীতিকের সিদ্ধান্ত নিয়ে নয় বরং দলের প্রতি আনুগত্য নিয়েই প্রশ্ন ছুঁড়লেন কেন্দ্রীয় মন্ত্রী। বিধানসভা নির্বাচনের সময় থেকে ভোট পরবর্তী হিংসায় বিজেপি কর্মীদের যখন অত্যাচারের মুখোমুখি হতে হচ্ছে, সেই সময়ই কেন দল ছাড়লেন বিজেপির একদা সর্ব ভারতীয় সহ-সভাপতি তা নিয়েই জোরালো প্রশ্ন তুলেছেন বাবুল।

সোশাল মিডিয়ায় বিজেপি নেতা লেখেন, “আজ যখন বিজেপির ছেলেদের ওপর অত্যাচার হচ্ছে তখন পাঞ্জাবিতে রক্তের দাগ ধুয়ে তৃণমূলের সঙ্গে কোলাকুলি করছেন মুকুলদা। ওঁর মতো বর্ষীয়ান রাজনীতিকের এই কাজ কি মানায়?”

এখানেই থেমে থাকেননিও কেন্দ্রীয় মন্ত্রী। দলবদল নিয়ে সরব হয়ে লেখেন, “যে যুবদের পিঠে হাত রেখে আশ্বাস দিয়ে গিয়েছিলেন এতদিন সেই হাতের রঙ বদল করেছেন সমস্যা নেই। রাজনীতিতে এটা হয়েই থাকে। কিন্তু তাঁদের সেই পিঠেই ছুড়ি মারছেন আজ? এটা অন্যায়। এই জগতেই মানুষ হিসেবে সব প্রশ্নের উত্তর মিলিয়ে দিয়ে যেতে হয়।”

আরও পড়ুন, গুমরে গুমরে কাঁদছেন, তবে এখনই দল ছাড়ছেন না, দাবি বিজেপি নেতার

তবে মুকুল-বাবুলের ‘ঘনিষ্ট’ কথাবার্তা শিষ্টাচার মেনেই সোশালে প্রকাশ করছেন না পোস্টে এমনটাও জানিয়ে দিয়েছেন বাবুল সুপ্রিয়ো। বিজেপি নেতার কথায়, “মনে আছে সংসদ ভবনের গল্প? তৃণমূলের সদস্য থাকার সময় যখন সিগারেট খেতে খেতে বলতেন কবে জয়েন করাবে বিজেপিতে? সংগঠনটা বানাতে হবে না, বেশি সময় নেই তো।” এরপরই বাবুল লেখেন যে তিনি শিষ্টাচার মেনে সেই কথোপকথনের বিস্তারিত বলবেন না এখনই।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Babul supriyo bjp leader questioning mukul roy on tmc joining issue