বড় খবর

‘এক্কেবারে তৃণমূলের প্রধানমন্ত্রী ক্যান্ডিডেট’, বাবুলকে নিশানা বিজেপি নেতার

জল্পনা ছিল। কিন্তু শুক্র সন্ধ্যায় তাতে ইতি পড়েছে। তৃণমূলের কলকাতা পুরপ্রার্থী তালিকায় নেই বাবুল সুপ্রিয়র নাম।

babul supriyo third time covid positive
সপরিবারের করোনা পজিটিভ বাবুল।

জল্পনা ছিল। কিন্তু শুক্র সন্ধ্যায় তাতে ইতি পড়েছে। তৃণমূলের কলকাতা পুরপ্রার্থী তালিকায় নেই বাবুল সুপ্রিয়র নাম। আর তা নিয়েই প্রাক্তন কেন্দ্রীয় প্রতিমন্ত্রীকে নিশানা করেছেন বিজেরির সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা।

শনিবার সামাজিক মাধ্যমে অনুপম হাজরা লেখেন, ‘প্লেইং ১১-এ খেলতে চাওয়া ছেলেটা আজও মাঠের বাইরে… ভাবলাম রাজ্যসভায় পাঠাবে…হল না!!! …ভাবলাম উপনির্বাচনে টিকিট দিয়ে মন্ত্রী বানাবে… টিকিট দিল না!!! …ভাবলাম কর্পোরেশন ইলেকশনে টিকিট দিয়ে মেয়র বানাবে…সেটা করল না!!! …তার মানে নিশ্চয় এক্কেবারে তৃণমূলের প্রধানমন্ত্রী ক্যান্ডিডেট।’

গত ১৮ সেপ্টেম্বর পদ্ম ছেড়ে জোড়া-ফুল শিবিরে যোগদান করেন বাবুল সুপ্রিয়। পরে আসানসোলের সাংসদ পদ থেকেও ইস্তফা দেন। কেন বিজেপির প্রতি মোহভঙ্গ হল তাঁর? সেই সময় বাবুল সুপ্রিয় বলেছিলেন যে, ‘বিজেপিতে খালের সুযোগ ছিল না। আমি প্লেইং ১১-এ খেলতে চাই, বাংলার উন্নয়নে কাজ করতে চাই’। বিজেপির মধ্যে যোগ্যতাকে প্রাধান্য না দেওয়া ও বাংলার প্রতি বঞ্চনার অভইযোগেও সরব ছিলেন বাবুল।

আরও পড়ুন- একুশের বিপুল জয়ের পরও কলকাতায় পরীক্ষা-নিরীক্ষা নয়, ভরসার মুখ পুরনোরাই

তৃণমূলের হয়ে আপাতত গোয়ায় সংগঠনের কাজে মনোনিবেশ করেছেন বাবুল সুপ্রিয়। বাংলার শাসক দলে তাঁর যোগদানের পরেই এ রাজ্যের একটি আসনে রাজ্যসভার ভোট ঘোষণা হয়। জল্পনা ছিল যে বিজেপি ছেড়ে আসা বাবুলকে ওই আসনে প্রার্থী করতে পারে ঘাস-ফুল বাহিনী। কিন্তু, তা হয়নি। সুস্মিতা দেবকে রাজ্যসভায় পাঠায় তৃণমূল। পরে আরও একটি রাজ্যসভার আস ফাঁকা হলে সংসদরে উচ্চকক্ষে পাঠানো হয় গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফ্যালেইরোকে। এরপরই দলের প্রাক্তন নেতাকে নিশানা করেছিলে অনুপম। সোশাল মিডিয়ায় তিনি লিখেছিলেন যে, ‘গোয়ার ছেলেটাকে রাজ্যসভায় পাঠাল, অথচ প্লেয়িং ১১-য় খেলতে চাওয়া বাংলার ছেলেটাকে মাঠের বাইরে বসিয়া রাখল।’

ইন্ডিয়ানএক্সপ্রেসবাংলাএখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Babul supriyo mocked by anupam hazra for not getting tmc ticket in kmc poll 2021

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com