বড় খবর

হেস্টিংসে সাংগঠনিক বৈঠকের ‘উত্তেজনা’! হৃদরোগে মৃত্যু বিজেপি যুবনেতার

Bengal BJP: ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার তরফে দলের যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁয়ের সঙ্গে যোগাযোগ করা হলে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

Bengal BJP, Hastings office. Party meeting
যদিও কী কারণে অসুস্থতা প্রকৃত কারণ জানা যায়নি।

Bengal BJP: বিজেপির সাংগঠনিক বৈঠকের মাঝে অসুস্থ হয়ে মৃত্যু এক যুবনেতার। মৃতের নাম রাজু সরকার। মর্মান্তিক এই ঘটনার সাক্ষী দলের হেস্টিংস অফিস। অসমর্থিত সূত্রে খবর, সাংগঠনিক বৈঠকে একাধিক ইস্যুতে প্রথমে বচসা এবং পরে উত্তেজনা ছড়ায়। সেই উত্তেজনার মাঝে পড়ে বৈঠক ছেড়ে বেরিয়ে আসেন রাজু। এরপর তিনি বিশেষ প্রয়োজনে সিঁড়ি দিয়ে নামতে গিয়েই অসুস্থ হয়ে পড়েন।

দফতরে উপস্থিত বিজেপি কর্মী-সমর্থকরা তাঁকে প্রথমে এসএসকেএম হাসপাতালে নিয়ে যায়। কিন্তু সেখানে বেড না মেলায় তাঁকে নিয়ে যাওয়া হয় বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। হৃদরোগে আক্রান্ত হয়েই এই মৃত্যু বলে চিকিৎসকরা বিজেপি কর্মী-সমর্থকদের জানিয়েছেন।

তবে দলীয় দফতরের ভিতর ঠিক কী হয়েছিল, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। আদৌ বৈঠকের উত্তেজনার জেরে রাজু অসুস্থ হয়ে পড়েছিলেন, না সিঁড়ি দিয়ে ওঠানামা করতে গিয়ে অসুস্থতা স্পষ্ট নয়। কারণ দলীয় তরফে কোনও খবর মেলেনি। এমনকি এই বিষয়ে ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলার তরফে দলের যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁয়ের সঙ্গে যোগাযোগ করা হলে কোনও প্রতিক্রিয়া মেলেনি। জানা গিয়েছে, বিজেপির যুব মোর্চার সহ-সভাপতি ছিলেন রাজু।   

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal bjps youth leader died due to heart attack during partys meeting state

Next Story
মোদী-মমতা বৈঠক শেষ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com