scorecardresearch

বড় খবর

নন্দীগ্রামে শুভেন্দুর অফিসে পুলিশ কেন? জানতে চেয়ে মুখ্যসচিবকে তলব রাজ্যপালের

সোমবার সকাল ১০টায় রাজভবনে মুখ্যসচিব হরিকৃষ্ণ দ্বিবেদীকে তলব করেছেন ধনকড়।

jagdeep dhankhar suvendu saltlake house gherao
শুভেন্দুর অফিসে পুলিশ, সোচ্চার রাজ্যপাল।

নন্দীগ্রামে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর কার্যালয়ে পুলিশের হানা। শুভেন্দু ভিডিও টুইট করতেই তৎপর রাজ্যপাল জগদীপ ধনকড়। কেন শুভেন্দুর অফিসে পুলিশ গেছে, তা জানতে চেয়ে রাজ্যের মুখ্যসচিবকে তলব করেছেন ধনকড়। বিষয়টি নিজের টুইটার হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন রাজ্যপাল।

ধনকড় লিখেছেন, পশ্চিমবঙ্গের বিধানসভার বিরোধী দলনেতার নন্দীগ্রামের কার্যালয়ে পুলিশ হানা দিয়েছে। বিষয়টি উদ্বেগের, তাই আমি মুখ্যসচিবের কাছে এই বিষয়ে জবাব চেয়েছি। টুইটের সঙ্গে একটি ভিডিও পোস্ট করেছেন রাজ্যপাল।

তাতে দেখা যাচ্ছে, নন্দীগ্রামে শুভেন্দুর বিধায়ক কার্যালয়ে থাকা ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। একজনকে বলতে শোনা গিয়েছে, এই কার্যালয় থেকে কোনও দলীয় কাজ হয় না। কেবলমাত্র বিধায়ক পরিষেবার কাজ হয়।

আরও পড়ুন তল্লাশির নামে গুলি চালাল পুলিশ, মহিলাকে খুনের দায়ে পুলিশেরই বিরুদ্ধে এফআইআর

রবিবার প্রথমে শুভেন্দু একটি ভিডিও টুইট করেন। তাতে ক্ষোভের সুরে লেখেন, “কোনো পূর্ব সূচনা না দিয়ে, কোনো সার্চ ওয়ারেন্ট ছাড়াই এবং ম্যাজিস্ট্রেটের অনুপস্থিতিতে, আচমকা মমতা পুলিশ (পশ্চিমবঙ্গ পুলিশ) আমার নন্দীগ্রামের বিধায়ক কার্যালয়ে অনধিকার প্রবেশ করে। মমতা সরকারের পুলিশের এই জঘন্য অপব্যবহার বিরোধী দলনেতার প্রতি এক ঘৃণ্য ষড়যন্ত্রের প্রমাণ।”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bengal governor jagdeep dhankhar summons cs over police raid in suvendu adhikaris office in nandigram