বড় খবর

থানায় গেলেন মন্ত্রী সুব্রত! ট্যুইটার প্রোফাইল হ্যাকের অভিযোগ

Bhabanipur By-poll: ‘আমি ট্যুইট করতেই জানি না। এর পিছনে গভীর ষড়যন্ত্র রয়েছে।’

subrata mukherjees reaction on arrest warrant order against him by mp-mla court
পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়

Bhabanipur By-poll: ভবানীপুরে উপনির্বাচনের দিনে সকাল থেকেই রাজ্যের দুই হেভিওয়েট মন্ত্রীকে নজরবন্দি করার দাবি তোলে বিজেপি। অভিযোগ, ‘ভোটের দিনেও ভোট প্রচার করছেন ওই দুই মন্ত্রী। তাও আবার সুকৌশলে সোশাল মিডিয়া ব্যবহার করে ভোটারদের প্রভাবিত করার চেষ্টা।‘ আর এই দুই মন্ত্রীর একজন ফিরহাদ হাকিম, অপরজন সুব্রত মুখোপাধ্যায়। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযোগ পত্রপাঠ খারিজ করেছেন ফিরহাদ। ‘আমি কোনওদিন অনৈতিক কাজ করিনি।‘ এভাবেই সংবাদ মাধ্যমের সামনে বিজেপির অভিযোগ নস্যাত করেন ববি হাকিম। এবার তাঁর ট্যুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়েছে বলে অভিযোগ তোলেন সুব্রত মুখোপাধ্যায়।

এই অভিযোগে শেক্সপিয়র সরণি থানার দ্বারস্থ রাজ্যের পঞ্চায়েত মন্ত্রী। তাঁর দাবি, ‘আমি ট্যুইট করতেই জানি না। এর পিছনে গভীর ষড়যন্ত্র রয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জিতবেন। তার জন্য আমায় ট্যুইট করার প্রয়োজন পড়বে না।‘

ঠিক কোন ট্যুইট ঘিরে বিতর্ক? বিধায়ক সুব্রত মুখোপাধ্যায় নামে এক ট্যুইটার হ্যান্ডেল থেকে লেখে, ‘আজ খুব গুরুত্বপূর্ণ দিন। ভবানীপুর-সহ তিনটি আসনে উপনির্বাচন চলছে।  আমাদের ভোটারদের দিদির পক্ষে ভোটদানের জন্য উৎসাহিত করতে হবে। এবং নিশ্চিত করতে হবে যাতে দিদি বিপুল মার্জিনে জেতেন।‘ এই ট্যুইট হ্যাক করে করা হয়েছে। খানিকটা এই অভিযোগ থানায় করেন সুব্রত।  

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal minister lodges complain for allaged twitter hacking state

Next Story
কয়লা পাচারকাণ্ড: ভার্চুয়াল নয়, দিল্লিতে গিয়েই হাজিরা দিতে হবে রুজিরাকে, নির্দেশ আদালতেরabhisheks wife rujira banerjee will have to appear in delhi court on coal scam case
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com