scorecardresearch

বড় খবর

‘বিজেপির রিপোর্টে আমার জেলা সভাপতির নাম কেন?’, বগটুই কাণ্ডে প্রশ্ন মমতার

সিবিআইকে সবরকম সহযোগিতা করছে রাজ্য, বিজেপি তদন্তকে প্রভাবিত করছে, দাবি মুখ্যমন্ত্রীর।

‘বিজেপির রিপোর্টে আমার জেলা সভাপতির নাম কেন?’, বগটুই কাণ্ডে প্রশ্ন মমতার
বুধবার মহাকাল মন্দিরে পুজো দেওয়ার পর সাংবাদিকদের মুখোমুখি মমতা বন্দ্যোপাধ্যায়।

রামপুরহাটের বগটুই কাণ্ডে বিজেপির কেন্দ্রীয় প্রতিনিধি দল একটি রিপোর্ট জমা দিয়েছে বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডার কাছে। এই রিপোর্ট নিয়ে এবার পাহাড়ে গর্জে উঠলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার মহাকাল মন্দিরে পুজো দেওয়ার পর সাংবাদিকদের মমতা বলেন, নাড্ডাকে দেওয়া বিজেপির প্রতিনিধি দলের রিপোর্ট তদন্তকে প্রভাবিত করবে।

এদিন মহাকাল মন্দিরে পুজো দেন মুখ্যমন্ত্রী। এর পর সাংবাদিকদের তিনি বলেন, “রামপুরহাটের বগটুই কাণ্ডে সিবিআইকে সবরকম সহযোগিতা করছে রাজ্য সরকার। কিন্তু বিজেপির প্রতিনিধি দলের রিপোর্ট তদন্তকে প্রভাবিত করবে। এটা রাজনৈতিক বিষয় নয়, তাহলে কেন বিজেপি এতে মাথা গলাচ্ছে! এটার আমি তীব্র নিন্দা করি। সব জায়গায় ওরা বিরোধীদের কণ্ঠরোধ করতে চাইছে। কখনও পওয়ারজির লোককে ধরছে, কখনও উদ্ধবের লোককে, আবার কখনও স্ট্যালিনের লোককে।”

মুখ্যমন্ত্রীর দাবি, “সিবিআই তদন্ত করছে। তদন্ত সম্পূর্ণ হওয়ার আগেই কী ভাবে বিজেপি বলছে কে জড়িত, কার নাম আছে। এটা কি সম্ভব? বিজেপির আচরণের তীব্র নিন্দা করছি। ওরা রিপোর্টে আমার জেলা সভাপতির নাম রেখেছে। যখন সিবিআই তদন্ত করছে এবং তাদের সঙ্গ পূর্ণ সহযোগিতা করা হচ্ছে তখন তদন্তকে প্রভাবিত করার চেষ্টা করছে বিজেপি।”

আরও পড়ুন ভাদু শেখ খুনে পুলিশের জালে আরও ৩, আজই বগটুইয়ে ফিরছেন মিহিলালরা

মুখ্যমন্ত্রী এদিন অনুব্রত মণ্ডলের নাম করে বলেন, “বিজেপি আসলে চায় ওকে গ্রেফতার করা হোক। যে সমস্ত রাজনৈতিক দল বিজেপির বিরোধিতা করবে তাদের প্রত্যেকের বিরুদ্ধেই এই ধরনের প্রতিহিংসার রাজনীতি করবে। আমি ওদের রিপোর্ট দেখেছি। ওরা কোনও তদন্ত ছাড়াই কী ভাবে আমার জেলা সভাপতির নাম বলল? বিজেপির রিপোর্ট প্রতিহিংসামূলক।”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Birbhum violence case cm mamata banerjee alleges bjp influencing investigation