scorecardresearch

বড় খবর

‘দিদিকে বলো’র পাল্টা এবার বিজেপির ‘আর নয় অন্যায়’

আসন্ন পুর নির্বাচন ও ২১-শের বিধানসভা ভোটকে মাথায় রেখে এবার নয়া প্রচার কৌশলের ঘোষণা করলেন রাজ্য বিজেপি নেতৃত্ব।

‘দিদিকে বলো’র পাল্টা এবার বিজেপির ‘আর নয় অন্যায়’
দিলীপ ঘোষ। ফাইল ছবি।

‘দিল্লিকে বলো’র পাল্টা ‘আর নয় অন্যায়’। আসন্ন পুরভোট ও ২১-শের বিধানসভা নির্বাচনকে মাথায় রেখে এবার নয়া প্রচার কৌশলের ঘোষণা করলেন রাজ্য বিজেপি নেতৃত্ব। আগামী ২রা মার্চ নেতাজি ইন্ডোর স্টেডিয়াম থেকে মমতা বন্দ্যোপাধ্যায় নতুন পুর প্রচার কর্মসূচির ঘোষণা করতে পারেন। তার ঠিক আগের দিন রবিবার শহিদ মিনারের ব়্যালি থেকেই ‘আর নয় অন্যায়’ কর্মসূচির ঘোষণা করবেন অমিত শাহ।

শুক্রবার রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ দলের নয়া প্রচার কৌশল কর্মসূচির ঘোষণা করেন। তিনি বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের বিরুদ্ধে মানুষেক ক্ষোভ, অন্যায়ের কথা এই প্রচারে তুলে ধরা হবে। পুরভোট থেকে আগামী বিধানসভা ভোট পর্যন্ত এই প্রচার কর্মসূচি চলবে। রাজ্যের মানুষ রাজ্য সরকারের দ্বারা কীভাবে প্রতারিত তা দেখানো হবে। এই কর্মসূচির মাধ্যমে প্রায় ৫ কোটি রাজ্যবাসীর কাছে আমরা পৌঁছাব।’ ফলে স্পষ্ট যে শুধু পুরভোটই নয়, ২১-শের বিধানসভা নির্বাচনের দিকে তাকিয়েই এগোতে চাইছে পদ্ম-শিবির।

প্রচারে অভিনবত্ব আনতে বিজেপির তরফে তৃণমূল সরকারের বিরুদ্ধে ‘চার্জশিট’ দেওয়া হবে। রাখা হবে ক্ষোভ পাত্র। এখানেই মানুষ সরকারের দ্বারা প্রতারিত হওয়ার অভিযোগ তুলে ধরতে পারবেন। পাশাপাশি থাকবে, সোশাল মিডিয়া, মিস কলের মাধ্যমে অভিযোগ জানানোর সুযোগও।

আরও পড়ুন: মোদীর বিরুদ্ধে ‘আপত্তিকর’ পোস্ট করে ধৃত শিক্ষক

লোকসভায় রাজ্যে সাফল্য পেয়েছে বিজেপি। তবে উপনির্বাচনে জয় অধরাই থেকেছে। উল্টে দিলীপ ঘোষের খড়গপুর বিধানসভা আসনটিও ধরে রাখতে পারেনি গেরুয়া বাগিনী। এদিকে ২১শের আগে পুরভোটকেই সেমিফাইনাল বলে মনে করা হচ্ছে। সেই নির্বাচনে শক্তি বড়িয়ে বিধানসভা ভোটে জোড়া-ফুলকে চ্যালেঞ্জ জানতে চাইছেন মরলীধর সেন লেনের নেতারা।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp aar noi annay dilip ghosg amit shah bengal civic elections