বড় খবর

বেফাঁস কল্যাণ, ‘পিসির তোষণের ভাবনা’ বলে তোপ বিজেপির

গেরুয়া নিশানায় শ্রীরামপুরের তৃণমূল সাংসদ।

রাম, সীতাকে নিয়ে অবমাননাকর মন্তব্য করা হয়েছে। এই অভিযোগে তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে তোপ দাগল গেরুয়া শিবির। শ্রীরামপুরের সাংসদের বক্তব্য ‘পিসির তোষণের ভাবনা’বলে আক্রমণ শানিয়েছে বিজেপি। কটাক্ষ করে টুইট করেছেন পশ্চিমবঙ্গে বিজেপির অন্যতম সহ-পর্যবেক্ষক তথা দলের আইটি সেলের দায়িত্বপ্রাপ্ত অমিত মালব্য।

কী বলেছেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়?

শনিবার ব্যারাকপুরে তৃণমূলের সভা ছিল। সেখানেই অন্যতম বক্তা ছিলেন তৃণমবল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। এই সভাতেই বিজেপিকে কড়া আক্রমণ করেন কল্যাণ। বক্তব্য রাখার সময় বলেন, ‘সীতা রামের কাছে গিয়ে বলছে, ভাগ্যিস রাবণ আমাকে হরণ করে নিয়ে গিয়েছিল। আর যদি তোমার চ্যালাগুলো আমাকে হরণ করে নিয়ে যেত তাহলে উত্তর প্রদেশ হাথরসে ধর্ষিতা মেয়েটার মত আমার অবস্থা হত।’

হিন্দু দেব-দেবীকে নিয়ে শ্রীরামপুরের তৃণমূল সাংসদের এই মন্তব্যই আপত্তিকর বলে দাবি বিজেপির। সোশাল মিডিয়ায় বঙ্গ বিজেপির তরফে ব্যারাকপুরের সভায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বক্তব্যের ওই অংশ তুলে ধরা হয়। সেখানেই জানতে চাওয়া হয়েছে যে, ‘পিসির নতুন তোষণ নীতি হিন্দু আবেগকে আঘাত করা?’

টুইটে পশ্চিমবঙ্গে বিজেপির অন্যতম সহ-পর্যবেক্ষক তথা দলের আইটি সেলের দায়িত্বপ্রাপ্ত অমিত মালব্যও তৃণমূল সাংসদের মন্তব্যের নিন্দা করেছেন। বলা হয়েছে, ‘মা সীতা এবং ভগবান রামের প্রতি এমন মন্তব্য অবমাননাকর।’ ওই বক্তব্যকে ‘পিসির তোষণের ভাবনা’ বলে কটাক্ষ করেছেন মালব্য।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp attacks tmc mp kalyan banerjee for his controversial comment on ram sita link up with hathras

Next Story
নাড্ডার রোড-শো মনে করাল ১০ বছর আগের মমতার র‍্যালিকে
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com