বড় খবর

মিষ্টিমুখ করিয়ে দলে নেওয়ার পরই শাহিনবাগের বন্দুকবাজকে তাড়ালো বিজেপি

২৫ বছর বয়সী কপিল গুর্জরকে বুধবারই দলে নিয়েছিল বিজেপি। তারপরই তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়।

bjp
বিজেপির পতাকা।

দলে স্বাগত জানানোর পরই শাহিনবাগের বন্দুকবাজকে বিতাড়িত করল বিজেপি। ২৫ বছর বয়সী কপিল গুর্জরকে বুধবারই দলে নিয়েছিল বিজেপি। তারপরই তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়। উল্লেখ্য়, গত ১ ফেব্রুয়ারি সিএএ বিরোধী বিক্ষোভে গুলি চালিয়েছিলেন কপিল।

বিজেপির জেলা আহ্বায়ক সঞ্জীব শর্মার উপস্থিতিতে গাজিয়াবাদে এক অনুষ্ঠানে কপিল পদ্মশিবিরে যোগ দেন। কপিলের যোগদান প্রসঙ্গে সঞ্জীব শর্মা বলেন, ‘‘শ’খানেক সমর্থককে সঙ্গে নিয়ে কপিল গুর্জর যোগ দিয়েছেন দলে। এলাকায় ওঁর প্রভাব রয়েছে। দলের নীতি, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও উত্তরপ্রদেশের মুখ্য়মন্ত্রী যোগী আদিত্য়নাথের কর্মধারায় উনি প্রভাবিত…’’।

আরও পড়ুন: আসামে বড় ধাক্কা কংগ্রেসের, দুই বিধায়ক যোগ দিলেন বিজেপিতে

ভিডিওতে দেখা গিয়েছে, শর্মার পাশে দাঁড়িয়ে গুর্জর। তাঁর গলায় মালা পরানো হয়েছে। দলে যোগদানের সময় মিষ্টিমুখ করানো হয়েছে। গুর্জর বলেন, ‘‘আমরা বিজেপির সঙ্গে আছি। ওরা যা করে অধিকাংশটা হিন্দুদের জন্য়। আমি সর্বদা হিন্দুত্ব ও জাতির জন্য় বড় কিছু করতে চাইতাম। সে কারণেই আমি বিজেপিতে যোগ দিলাম। আমি অন্য় কোনও দলের সঙ্গে যুক্ত নই। আমি আরএসএস-এরও অংশ’’।

কপিলের যোগদানের কয়েকঘণ্টা পরই প্রেস নোটে শর্মা জানান, ‘‘শাহিনবাগে ওঁর জড়িত থাকার যোগ সম্পর্কে আমরা অবগত ছিলাম না। যখনই দল এ ব্য়াপারে জেনেছে, তখনই ওঁর সদস্য়পদ বাতিল করা হয়েছে’’।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp inducts shaheen bagh shooter in ghaziabad expels him hours later

Next Story
ভোটারদের চাহিদা বুঝতে ‘লক্ষ্য সোনার বাংলা’ কর্মসূচি’র ঘোষণা বঙ্গ বিজেপির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com