scorecardresearch

বড় খবর

‘খেলা হবে, কী খেলা দেখাচ্ছে আশা করি বুঝছেন’, অনুপমের নিশানায় অনুব্রত

অনুব্রতকে বিঁধতে গিয়ে এদিন নাম না নিয়ে তৃণমূল সুপ্রিমোরও সমালোচনা করেছেন বিজেপি নেতা।

‘খেলা হবে, কী খেলা দেখাচ্ছে আশা করি বুঝছেন’, অনুপমের নিশানায় অনুব্রত
অনুপমের নিশানায় অনুব্রত।

”খেলা হবে, আপনাকে কতটা খেলা দেখাচ্ছে আশা করি উপলব্ধি করতে পারছেন”, নাম না করে এবার অনুব্রত মণ্ডলকে বেনজির কটাক্ষ বিজেপি নেতা অনুপম হাজরার। এরই পাশাপাশি এদিন একই কায়দায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কেও কটাক্ষ করেছেন অনুপম।

একের পর এক মামলায় জর্জরিত বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। গরু পাচার মামলায় ইতিমধ্যেই তৃণমূল নেতাকে একাধিকবার জিজ্ঞাসাবাদ করেছে সিবিআই। ডাক পড়েছে ভোট পরবর্তী হিংসা মামালাতেও। অনুব্রতকে আরও জিজ্ঞাসাবাদের প্রয়োজন রয়েছে বলে মনে করছে সিবিআই। এই পরিস্থিতিতে এবার নাম না করে অনুব্রতকে বিঁধলেন অনুপম।

বীরভূমের দোর্দণ্ডপ্রতাপ এই তৃণমূল নেতাকে বিঁধতে গিয়ে ‘খেলা হবে’ স্লোগানকেই ঢাল করেছেন অনুপম হাজরা। নাম না করে টুইটে অনুপম এদিন লিখেছেন, ”দিদিমণির বীরভূমের ভালো সংগঠকের উদ্দেশ্যে বলছি, আপনার আত্মজীবনী ‘খেলা হবে’ আপনাকে কতটা খেলা দেখাচ্ছে, আশা করি উপলব্ধি করতে পারছেন।”

অনুব্রতকে কটাক্ষের পাশাপাশি এদিন অনুপমের নিশানায় তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ও। যদিও সরাসরি তাঁর নাম নেননি বিজেপি নেতা। টুইটে তিনি লিখেছেন, ”আত্মজীবনীর লেখককে মাত্রাতিরিক্ত বিশ্বাস করা কতটা বোকামো হয়েছে, সেটা অবশ্য সময় বলবে। কাছের সব মানুষকে একসঙ্গে চটিয়ে ফেললে আরও বিপদ, তাই মাথা ঠাণ্ডা রাখুন।”

উল্লেখ্য, একুশের ভোটের আগে ‘খেলা হবে’ স্লোগানে রাজ্যজুড়ে কার্যত ঝড় তুলেছিল তৃণমূল। একের পর এক সভা-সমাবেশে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি ‘খেলা হবে’ স্লোগানে কর্মী-সমর্থকদের মনোবল চাঙ্গা করতেন তৃণমূলের বড়-ছোট নেতারা। বীরভূম জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলও প্রায়শই ‘খেলা হবে’ স্লোগানেই বিরোধীদের তুলোধনা করতেন।

এবার সেই স্লোগান নিয়েই বীরভূম এই দোর্দণ্ডপ্রতাপ নেতাকে বিঁধে ময়দানে বিজেপি। গরু পাচার কাণ্ডে নাম জড়িয়েছে অনুব্রত মণ্ডলের। বছর খানেক ধরে এই মামলায় তাঁকে একাধিকবার সমন পাঠালেও শারীরিক অসুস্থতার কারণ দেখিয়ে হাজিরা এড়াচ্ছিলেন অনুব্রত। তবে এসএসসি মামলায় পার্থ চট্টোপাধ্যায় সিবিআই দফতরে যাওয়ার দিনেই সুর বদলান তৃণমূল নেতা। সিবিআইকে ইমেল করে হাজিরা দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেন অনুব্রত মণ্ডল।

গরু পাচার মামলায় ইতিমধ্যেই দু’বার সিবিআই জিজ্ঞাসাবাদের মুখোমুখি হয়েছেন অনুব্রত। কলকাতা ছেড়ে আপাতত বোলপুরের বাড়িতে রয়েছেন তৃণমূল নেতা। তবে বোলপুরে পৌঁছনোর দিন কয়েকের মধ্যেই ভোট পরবর্তী হিংসা মামালাতেও অনুব্রত মণ্ডলকে তলব করেছে সিবিআই। এবারও হাজিরার জন্য সময় চেয়েছেন তৃণমূল নেতা। সব মিলিয়ে সিবিআই অস্বস্তি যাচ্ছে না কেষ্টদার। এই আবহেই এবার অনুব্রতকে বিঁধে ময়দানে বিজেপি নেতা অনুপম হাজরা।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader anupam hazra criticise anubrata mandal