scorecardresearch

বড় খবর

‘ভোট পরবর্তী হিংসা তদন্ত আরও জোরদার হবে’, নাড্ডার সঙ্গে বৈঠক শেষে টুইট অনুপমের

বাংলায় অপশাসন ও দুর্নীতিরাজ কায়েম রয়েছে বলে অভিযোগ বিজেপি নেতা অনুপম হাজরার।

‘ভোট পরবর্তী হিংসা তদন্ত আরও জোরদার হবে’, নাড্ডার সঙ্গে বৈঠক শেষে টুইট অনুপমের
জেপি নাড্ডার সঙ্গে বৈঠক অনুপম হাজরার।

বাংলায় ভোট পরবর্তী অশান্তি নিয়ে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে বৈঠক বিজেপি নেতা অনুপম হাজরার। ‘ক্ষমতায় আসার পর থেকে জনতার টাকা আত্মসাৎ করে আর্থিকভাবে ফুলেফেঁপে ওঠা ছোট-বড়-মাঝারি মাপের তৃণমূল নেতাদের জন্য থাকছে বিশেষ আয়োজন’। নাড্ডার সঙ্গে বৈঠক শেষে ইঙ্গিতপূর্ণ টুইট অনুপমের। রাজ্যে ভোট পরবর্তী অশান্তি মামলাগুলির তদন্ত আরও জোরদার হবে বলেও আশাবাদী অনুপম। মিনিট চল্লিশের সেই বৈঠক শেষে দলের সর্বভারতীয় সভাপতির সঙ্গে তোলা একটি ছবি টুইটে শেয়ার করেছেন অনুপম।

একুশের ভোটের ফল প্রকাশের পর থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে বিক্ষিপ্তভাবে রাজনৈতিক অশান্তি ছড়াতে শুরু করে। বিজেপির অভিযোগ, শাসকদল আশ্রিত দুষ্কৃতীরা বিরোধীদের উপর হামলা চালাচ্ছে। অধিকাংশ ক্ষেত্রেই প্রশাসন নিশ্চুপ রয়েছে বলে অভিযোগ বিজেপির। যদিও বিজেপির তোলা সব অভিযোগই উড়িয়েছে তৃণমূল। গত ৭ নভেম্বর পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে বিজেপি নেতা চন্দন মাইতিকে অপহরণ করকে খুনের অভিযোগ ওঠে।

বেধড়ক মারধরের পর চন্দনকে ফেলে পালিয়ে যায় দুষ্কৃতীরা। পরে গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় বিজেপি নেতার। তারই কয়েকদিনের মাথায় এই ভগবানপুরেই এক বিজেপি নেতার অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়ায়। বিজেপি নেতা ভাস্কর বেরাকে পিটিয়ে খুনের অভিযোগ ওঠে। তৃণমূলের বিরুদ্ধে খুনের অভিযোগ তোলে বিজেপি। যদিও গেরুয়া দলের তোলা সেই অভিযোগও অস্বীকার করেছে রাজ্যের শাসকদল।

আরও পড়ুন- কাজে গতি আনতে ৭৭ মন্ত্রীকে ৮ দলে ভাগ, অবসরপ্রাপ্তদেরও গুরুত্ব মোদীর

সম্প্রতি বাংলায় ভোট পরবর্তী অশান্তি নিয়ে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার সঙ্গে মিনিট চল্লিশের বৈঠক সারেন বিজেপি নেতা অনুপম হাজরা। তারপরেই সেই বৈঠকে আলোচনার ইস্যু নিয়ে টুইট করেন অনুপম। টুইটে রাজ্যে ভোট পরবর্তী অশান্তি মামলায় কেন্দ্রীয় সংস্থা সিবিআইয়ের তদন্তের প্রশংসা করেছেন বিজেপি নেতা। বাংলায় অপশাসন ও দুর্নীতিরাজ কায়েম রয়েছে বলেও তোপ দেগেছেন অনুপম।

পূর্ব মেদিনীরের ভগবানপুরের বিজেপি নেতা চন্দন মাইতি খুন নিয়ে নাড্ডার সঙ্গে আলাদা করে আলোচনা হয়েছে বলেও জানিয়েছেন অনুপম। এরই পাশাপাশি রাজ্যে ভোট পরবর্তী অশান্তি মামলার তদন্তে কেন্দ্রীয় সংস্থার উপর আস্থা রেখেছেন বিজেপি নেতা। টুইটে এপ্রসঙ্গে অনুপম লিখেছেন, ‘ভোট পরবর্তী হিংসা নিয়ে কেন্দ্রীয় সংস্থার দ্বারা চলতে থাকা সমস্ত ঘটনার তদন্ত আরও জোরদার হবে।’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader anupam hazra meets with jp nadda