scorecardresearch

আর্থিক তছরুপ মামলায় অর্জুন সিং-কে তলব CID-র

আর্থিক দুর্নীতির অভিযোগে বিজেপি নেতা অর্জুন সিংহকে তলব সিআইডির। জগদ্দলের বাড়িতে গিয়ে গোয়েন্দারা নোটিস দেন তাঁর ভাইপো সৌরভ সিংহকে।

Locals protest around bjp mp Arjun Singh in Bhabanipur campaign
অর্জুন সিং। ফাইল ছবি

সাড়ে ৪ কোটির আর্থিক দুর্নীতির অভিযোগে বিজেপি নেতা অর্জুন সিংহকে তলব সিআইডির। জগদ্দলের বাড়িতে গিয়ে গোয়েন্দারা নোটিস দেন তাঁর ভাইপো সৌরভ সিংহকে। আগামী ২৫ মে সকাল ১১টায় ভবানী ভবনে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে।

নারদ তদন্তে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা (সিবিআই)-এর হাতে তৃণমূলের নেতা-মন্ত্রী-সহ ৪ জনের গ্রেফতার নিয়ে উত্তাল হয়েছে রাজ্য রাজনীতি। এই প্রেক্ষাপটে অর্জুনকে সিআইডির তলব তাৎপর্যপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

অর্জুনের নামে ঠিক কী অভিযোগ?

ভাটপাড়ায় একটি নিকাশি নালা নির্মাণের জন্য টেন্ডার ডাকা হলেও তা দেওয়া হয় অর্জুন ঘনিষ্ঠ এক ব্যক্তিকে। নির্মাণে সাড়ে ৪ কোটি টাকা খরচ দেখানো হলেও ওই নালা নির্মাণই হয়নি।

২০২০ সালে দায়ের হওয়া ওই মামলায় অর্জুনের বিরুদ্ধেও অভিযোগ রয়েছে, নোটিসে এমনটাই বলা হয়েছে। ওই মামলা সম্পর্কিত অনেক তথ্য রয়েছে তদন্তকারী সংস্থার হাতে এমনটাও দাবি। মামলায় সম্পত্তির অপব্যবহার, বিশ্বাসভঙ্গ, প্রতারণা-সহ একাধিক অভিযোগ রয়েছে। ২৫ মে ভবানীভবনে তলব করা হয়েছে বিজেপি নেতাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader arjun singh summoned by cid