বড় খবর

কেঁচো খুঁড়তেই কেউটে, বিজেপি প্রার্থীর উপর হামলায় গ্রেফতার দলেরই মণ্ডল সভাপতি

ভোটে টিকিট না পাওয়ার আক্রোশেই এই হামলা বলে মনে করছে পুলিশ।

malda west bengal election 2021

ভোটের আগে মালদহের বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহা গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় গ্রেফতারর বিজেপির মণ্ডল সভাপতি নিতাই মণ্ডল। দলীয় প্রার্থীর উপর হামলার জন্য এই নিতাই মণ্ডলই বরাত দিয়েছিলেন বলে দাবি পুলিশের। ভোটে টিকিট না পাওয়ার আক্রোশেই এই হামলা বলে মনে করছে পুলিশ।

মালদহের বিজেপি প্রার্থী গোপালচন্দ্র সাহাকে ১৮ এপ্রিল লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গলা ছুঁয়ে গুলি বেরিয়ে গিয়েছিল বলে দাবি করেছিল গেরিয়া শিবির। তাদের আক্রমণের লক্ষ ছিল তৃণমূল দিকে। তদন্ত শুরু হতেই অবশ্য তদন্তে নয়া মোড় চোখে পড়ছে। ।

এই ঘটনায় ষষ্ঠ দফার পরই ৬ বিজেপি কর্মী-সমর্থকই গ্রেফতার করা হয়। তাদের জেরা করেই উঠে আসে সুপারি কিলার সাহেব ঘোষের নাম। তাকেও গ্রেফতার করে জেরা করা হয়। সেখান থেকেই জানা যায় বিজেপির মণ্ডল সভাপতি নিতাই মণ্ডলের নাম। এরপরই পুরাতন মালদহের পঞ্চায়েত সমিতির সদস্য তথা বিরোধী দলনেতাকে গ্রেফতার করে পুলিশ।

বিজেপি সূত্রে খবর, মালদহ থেকে প্রার্থী পদের দাবিদার নিতাই মণ্ডল হওয়া সত্ত্বও গোপালচন্দ্র সাহাকে প্রার্থী করেছে দল। এর পরই নির্দল হয়ে নির্বাচনে লড়াইয়ের পরিকল্পনা করেছিলেন তিনি। মনোনয়ন দিতেও গিয়েছিলেন বিজেপি জেলা সভাপতির অনুরোধে মনোনয়ন জমা করেননি। কিন্তু আক্রোশ যায়নি। ক্ষোভেই বিজেপি প্রার্থীর উপর নিতাইয়ের হামলার ছক পুলিশের অনুমান।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader nitai mondal arrested in connection of shot at malda s bjp candidate gopal chandra saha

Next Story
‘খেলব বলেছিলাম, খেলে দিলাম’, কমিশনকে থোড়াই কেয়ার বীরভূমের কেষ্টরWest Bengal Election Result 2021, Anubrata Mandol, Birbhum, BJP, TMC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com