scorecardresearch

বড় খবর

KK-র মৃত্যু নিয়ে বিস্ফোরক সুকান্ত, চাঞ্চল্যকর অভিযোগে শোরগোল

মুম্বইয়ে আজই প্রখ্যাত সংগীতশিল্পী KK-র শেষকৃত্য সম্পন্ন হবে।

Bjp leader Sukanta majumdar accused tmc regarding singer KK demise
সংগীতশিল্পী KK-র মৃত্যু নিয়ে বিস্ফোরক অভিযোগ তুললেন বিজেপি নেতা সুকান্ত মজুমদার।

কলকাতায় সংগীতশিল্পী KK-র মৃত্যু নিয়ে তৃণমূলকে তুলোধনা করে ময়দানে বিজেপি। চূড়ান্ত বিশৃঙ্খল পরিস্থিতির মাশুল দিতে হলে প্রখ্যাত এই গায়ককে, এমনই মনে করেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। টুইটারে একটি ভিডিও পোস্ট করে বিজেপি নেতার তোপ, ”অগ্নি নির্বাপক যন্ত্রটি তৃণমূলের পরিচালনায় KK-র অনুষ্ঠানে আসা ভিড়েই ব্যবহার করা হয়েছিল, ভিড়কে নিয়ন্ত্রণের কোনও পরিকল্পনা ছিল না।”

মুম্বইয়ে আজই প্রখ্যাত সংগীতশিল্পী KK-র শেষকৃত্য। গতকাল রবীন্দ্র সদনে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উপস্থিতিতে প্রয়াত সংগীতশিল্পীকে গান স্যালুট দেওয়া হয়। গত মঙ্গলবার কলকাতার নজরুল মঞ্চে একটি কলেজের অনুষ্ঠানে এসেছিলেন KK। অনুষ্ঠান শেষে অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাঁর মৃত্যু হয়। প্রখ্যাত এই সংগীত শিল্পীর আকস্মিক এই মৃত্যু নিয়ে চর্চা তুঙ্গে। KK-র এই মর্মান্তিক পরিণতির জন্য সেদিনের নজরুল মঞ্চের পরিস্থিতিকেই দায়ী করেছেন অনেকে।

তৃণমূল ছাত্র পরিষদের পরিচালনায় গত মঙ্গলবার নজরুল মঞ্চে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ভিড়ে ঠাসা নজরুল মঞ্চে গান গাইতে এসে মর্মান্তিক পরিণতি হয় শিল্পীর। সংবাদমাধ্যম ও সোশ্যাল মিডিয়ায় ছড়ানো একাধিক ফুটেজে সেজিনের নজরুল মঞ্চের ছবি দেখে অনেকেই আঁতকে উঠেছেন। শো-শুরুর আগে, এমনকী শো চালাকলীনও নজরুল মঞ্চে সেদিন চূড়ান্ত বিশৃঙ্খলা হয়েছিল। ছাত্রদের একাংশকে ইট-পাথর ছুড়তে দেখা গিয়েছে। কয়েকজনকে অগ্নি নির্বাপক যন্ত্র নিয়ে তেড়ে যেতে দেখা গিয়েছে। সেই বিষয়টি নিয়েই এবার সোচ্চার বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

আরও পড়ুন- বেলা বাড়লেই ঝেঁপে বৃষ্টির সম্ভাবনা একাধিক জেলায়, কেমন থাকবে কলকাতার আবহাওয়া?

রাজ্যের শাসকদলকেই নিশানা করেছেন সুকান্ত। টুইটারে সেদিনের অনুষ্ঠানের একটি ভিডিও পোস্ট করে সুকান্ত লিখেছেন, ”অগ্নি নির্বাপক যন্ত্রটি তৃণমূলের পরিচালনায় KK-র অনুষ্ঠানে আসা ভিড়েই ব্যবহার করা হয়েছিল, ভিড়কে নিয়ন্ত্রণের কোনও পরিকল্পনা ছিল না। স্টেডিয়ামে যা লোক ধরে তার চেয়ে অনেক বেশি মানুষ এসেছিলেন। অনেককে ঢিল ছুড়তে দেখা যায়। এটাই বাংলার টিএমসি সংস্কৃতি।”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader sukanta majumdar accused tmc regarding singer kk demise