scorecardresearch

বড় খবর

দিনহাটায় আক্রান্ত মিহির, ‘পশ্চিমবঙ্গ- গণতন্ত্রের গ্যাস চেম্বার’, তৃণমূলকে তুলোধনা শুভেন্দুর

বুধবার দিনহাটায় দলের প্রার্থীদের নিয়ে মনোনয়নপত্র জমা দিতে গেলে বিজেপি বিধায়ক মিহির গোস্বামীর উপর হামলার অভিযোগ ওঠে।

bjp leader suvendu adhikari criticise wb police regarding attack of mla mihir goswami at dinhata
রাজ্যের পুলিশ প্রশাসনকে কড়া ভাষায় আক্রমণ বিরোধী দলনেতার।

দিনহাটায় বিজেপি বিধায়ক মিহির গোস্বামীর উপর হামলার অভিযোগ তুলে রাজ্যের পুলিশ প্রশাসনকে কড়া ভাষায় আক্রমণ বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর। ‘পশ্চিমবঙ্গ- গণতন্ত্রের গ্যাস চেম্বার’ বলেও টুইটে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক।

বুধবার দিনহাটা মহকুমা শসাকের দফতরের সামনে বিজেপি প্রার্থী ও বিধায়কদের উপর হামলার অভিযোগ ওঠে। ওই দিন কোচবিহার দক্ষিণের মিহির গোস্বামী-সহ বিজেপির দুই বিধায়ক দলের প্রার্থীদের নিয়ে মনোনয়নপত্র জমা দিতে গেলে ওঠে ‘গো ব্যাক’ স্লোগান। মিহির গোস্বামী-সহ অন্যদের লক্ষ্য করে ডিম, ইট ছোড়া হয় বলে অভিযোগ। এই ঘটনাকে কেন্দ্র করে বিজেপি ও তৃণমূল কর্মীদের মধ্যে শুরু হয়ে যায় ব্যাপক গন্ডগোল। বচসা-ধাক্কাধাক্কিতে উত্তেজনা চরমে ওঠে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে লাঠিচার্জ করে পুলিশ।

বিজেপির অভিযোগ, আগে থেকেই ওই এলাকায় জড়ো হয়েছিলেন তৃণমূলের কর্মীরা। তাঁদের বিধায়ক, প্রার্থীরা সেখানে পৌঁছতেই শুরু হয় হামলা। যদিও বিজেপির তোলা অভিযোগ অস্বীকার করেছে রাজ্যের শাসকদল। এদিন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী দিনহাটার ঘটনা নিয়ে রাজ্যের পুলিশ প্রশাসনকে তুলোধনা করেছেন।

আরও পড়ুন- মনোনয়ন জমা ঘিরে অশান্ত দিনহাটা, বিজেপি-তৃণমূল বচসা থামাতে পুলিশের লাঠি

রাজ্যের আইনশৃঙ্খলার পরিবেশ নিয়েও কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন শুভেন্দু। নন্দীগ্রামের বিজেপি বিধায়ক এদিন টুইটে লিখেছেন, ”পশ্চিমবঙ্গ- গণতন্ত্রের গ্যাস চেম্বার। দিনের আলোয় পুলিশের সামনেই কোচবিহারের দিনাহাটায় আক্রান্ত হলেন বিজেপি সিনিয়র নেতা তথা বিধায়ক মিহির গোস্বামী। তাদের এই সাহস রয়েছে, কারণ তারা জানে পুলিশে তাদের বিরুদ্ধে কোনও পদক্ষেপ করবে না।”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader suvendu adhikari criticise wb police regarding attack of mla mihir goswami at dinhata