scorecardresearch

বড় খবর

তৃণমূলের তৃতীয়বার বাংলা দখলের বর্ষপূর্তি, শাসকদলকে বেনজির আক্রমণ শুভেন্দুর

গত বছরের আজকের দিনেই ফের একবার বাংলার শাসনভার যায় তৃণমূলের হাতে।

Bjp leader suvendu adhikari criticised tmc regarding post poll violence issue in bengal
আবারও বিরোধী দলনেতার নিশানায় তৃণমূল।

তৃতীয়বারের জন্য বাংলা দখলের প্রথম বর্ষপূর্তিতে শাসকদলকে বেনজির আক্রমণ রাজ্যের বিরোধী দলনেতার। শাসকদল তৃণমূলের বিরুদ্ধে আবারও সন্ত্রাসের অভিযোগ তুললেন শুভেন্দু অধিকারী। এদিকে, আজই পথে নামছে বিজেপি। ভোট পরবর্তী হিংসা ও গণতন্ত্র বাঁচাওয়ের ডাক দিয়ে আজ পথে গেরুয়া শিবির। দুপুর ২টোর পর সুবোধ মল্লিক স্কোয়্যার থেকে রাণি রাসমণি অ্যাভিনিউ পর্যন্ত মিছিল গেরুয়া দলের। পরে সেখানেই হবে সভা।

গত বছরের আজকের দিনেই তৃতীয়বারের জন্য বাংলার ক্ষমতা দখল করেছিল তৃণমূল। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে গত বছরের এই দিনেই তৃতীয়বারের জন্য রাজ্যের ক্ষমতা দখল করে জোড়াফুল। তৃতীয় তৃণমূল সরকারের এই সাফল্যের দিনটিতে শাসকদলকে টুইটে তীব্র ভাষায় আক্রমণ শানিয়েছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিন টুইটে শুভেন্দু লিখেছেন, ”গত বছর আজকের অভিশপ্ত দিনে, পশ্চিমবঙ্গে শুধুমাত্র গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করার “দোষে” সাধারণ ভোটার, বিরোধী দলের বিশেষত বিজেপি কর্মী সমর্থক ও তাদের পরিবারবর্গের ওপর নেমে আসে শাসক তৃণমূল দলের পোষ্য গুন্ডাদের ভয়ংকর পাশবিক খাঁড়া। অমানুষিক নির্যাতনের নজির সৃষ্টি হয় বাংলায়।”

আরও পড়ুন- ত্রিপুরা তৃণমূলে তুমুল দ্বন্দ্ব, ‘ভোটে প্রার্থী মিলবে না’, বিস্ফোরক কোর কমিটির সদস্য

অন্যদিকে, তৃণমূলের তৃতীয়বার বাংলা দখলের প্রথম বর্ষপূর্তিতে আজই পথে নামছে রাজ্য বিজেপি। রাজ্যে ভোট পরবর্তী হিংসা ও গণতন্ত্র বাঁচাওয়ের ডাক দিয়ে আজ পথে নামছে বঙ্গ বিজেপি। আজ সুবোধ মল্লিক স্কোয়্যার থেকে রাণি রাসমণি অ্যাভিনিউ পর্যন্ত মিছিল করবে পদ্ম শিবিরের। মিছিলে হাঁটবেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মুজদুমদার, শুভেন্দু অধিকারী-সহ বঙ্গ বিজেপির শীর্ষ নেতারা। পরে রাণি রাসমণি অ্যাভিনিউয়ে একটি সভাও করবে গেরুয়া দল।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Bjp leader suvendu adhikari criticised tmc regarding post poll violence issue in bengal